শিবপুরে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী

Looks like you've blocked notifications!
আজ মঙ্গলবার সকাল ১১টায় ইটাখোলা মোড়ে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়ন পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও বিএনপির প্রার্থী সালাউদ্দিন গাজী জিনু। ছবি : এনটিভি

দ্বিতীয় ধাপে নরসিংদীর শিবপুর উপজেলার সাতটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ মার্চ। এর মধ্যে পুটিয়া ইউনিয়ন পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও বিএনপির প্রার্থী সালাউদ্দিন গাজী জিনু নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।

আজ মঙ্গলবার সকাল ১১টায় ইটাখোলা মোড়ে সংবাদ সম্মেলনে বিএনপির এ প্রার্থী এই ঘোষণা দেন। তিনি জানান, নির্বাচনে সুষ্ঠু পরিবেশ না থাকা, কর্মী-সমর্থকদের নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

জানা গেছে, গত শনিবার নির্বাচনী প্রচার চালানোর সময় আওয়ামী লীগের প্রার্থী খন্দকার হাসান উল সানী এলিছের গাড়িতে বোমা হামলার অভিযোগে বিএনপি প্রার্থী সালাউদ্দিন গাজী জিনুকে প্রধান আসামি করে ১৫ জনের নাম উল্লেখসহ প্রায় শতাধিক কর্মী-সমথকের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে।

এর পরই এলাকা ছেড়ে যেতে বাধ্য হয় বিএনপির প্রার্থীর কর্মীসমর্থকরা। এতে বুথগুলোতে এজেন্ট দেওয়ার মতো কর্মীও বিএনপির প্রার্থীর নেই।

বিএনপি প্রার্থী সরে দাঁড়ানোর ঘোষণা দেওয়ার পর বর্তমানে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী খন্দকার হাসান উল সানী এলিছের সঙ্গে লড়াইয়ে আছেন ইসলামী অন্দোলন বাংলাদেশের প্রার্থী আব্দুর রহমান ও পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি স্বতন্ত্র প্রার্থী লিটন মোগল।