মুন্সীগঞ্জের অপহৃত স্কুলছাত্র নারায়ণগঞ্জ থেকে উদ্ধার

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জ থেকে অপহরণের চার ঘণ্টার মাথায় স্কুলছাত্রকে বায়েজীদ বোস্তামীকে নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জ থেকে অপহরণের চার ঘণ্টার মধ্যে এক স্কুলছাত্রকে নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় ঘটনায় জড়িত সন্দেহে এক নারীকে আটক করা হয়েছে।

আজ সোমবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের ২ নম্বর রেলগেট এলাকায় ইসলামী ব্যাংকের সামনে থেকে স্কুলছাত্র বায়েজীদ বোস্তামীকে উদ্ধার করে র‌্যাব-১১। এ সময় আটক সুরাইয়া বেগমের কাছ থেকে নগদ নয় লাখ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

কালীরবাজার এলাকায় অবস্থিত র‌্যাব ১১-এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মশিউর রহমান জানান, দুপুর ১২টায় মুন্সীগঞ্জ জেলার টঙ্গিবাড়ী থানার রান্ধুনিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র বায়েজীদ বোস্তামীকে অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

দুপুর ২টায় অপহৃত বায়েজীদের মা বিলকিস বেগম অপহরণের বিষয়ে র‍্যাবের কাছে অভিযোগ দেন। এরপর র‌্যাব শিশুটিকে উদ্ধারে তৎপরতা চালায়।

বিকেল ৪টায় র‌্যাবের একটি দল নগরীর ২ নম্বর রেলগেট এলাকায় অভিযান চালিয়ে অপহৃত বায়েজীদকে অক্ষত অবস্থায় উদ্ধার করে। এ সময় সুরাইয়া বেগম নামে এক নারী সদস্যকে আটক করা হয়। পরে র‌্যাব তল্লাশি চালিয়ে তাঁর কাছ থেকে নগদ নয় লাখ ২৫ হাজার টাকা উদ্ধার করে।