নারায়ণগঞ্জে আ. লীগের ৪ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত!

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জে ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হতে যাচ্ছেন সাইফুল্লাহ বাদল, মো. শওকত আলী, মতিউর রহমান মতি ও রফিকুল ইসলাম (বাঁ থেকে)। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জ সদর ও রূপগঞ্জ উপজেলার ১১ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে ২৩ এপ্রিল। আজ বুধবার ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। অন্য কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় দুই উপজেলায় নৌকা প্রতীকের চার চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

সদর উপজেলার নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ জানান, এ উপজেলায় ছয়টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়নগুলো হচ্ছে কুতুবপুর, এনায়েতনগর, গোগনগর, আলীরটেক, বক্তাবলী ও কাশীপুর। এর মধ্যে বক্তাবলী ইউনিয়নে আওয়ামী লীগের মো. শওকত আলী, আলীরটেক ইউপিতে মতিউর রহমান মতি ও কাশিপুর ইউপিতে শুধু সাইফুল্লাহ বাদল নামের প্রার্থী রয়েছেন। মনোনয়ন যাচাই-বাছাইয়ের সময় কাগজপত্র ঠিক থাকলে তাঁরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।

অপরদিকে রূপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ওমর ফারুক জানান, এ উপজেলায় মুড়াপাড়া, ভুলতা, কায়েতপাড়া, ভোলাব ও গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদে নির্বাচন হবে। এর মধ্যে কায়েতপাড়া ইউপিতে নৌকা প্রতীকের রফিকুল ইসলাম রফিকের বিপরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকা তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।