কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরসভার মেয়রের ইন্তেকাল

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরসভার সদ্য প্রয়াত মেয়র আবুল হাসান কাজল। পুরোনো ছবি

কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল হাসান কাজল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়রের মৃত্যু হয়। তাঁর বয়স হয়েছিল ৫২ বছর।

খোঁজ নিয়ে জানা যায়, আজ ভোরে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে কাজলকে প্রথমে বাজিতপুরের ভাগলপুরে অবস্থিত জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকার অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে আবুল হাসান কাজল তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছিলেন। তাঁর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, কুলিয়ারচর উপজেলা বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শরীফুল আলমসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সমবেদনা জানিয়েছেন।

মরহুমের ভাতিজা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুসা বলেন, ‘আমার পিতা (কাজলের বড় ভাই) আওয়ামী লীগ নেতা শিল্পপতি মুছা মিয়া বর্তমানে সিঙ্গাপুর অবস্থান করছেন। শুক্রবার রাতে তিনি ফেরার পর সম্ভবত শনিবার জানাজা ও দাফন অনুষ্ঠিত হবে।’