পুকুরে ডুবে তিন ভাইবোনের মৃত্যু

Looks like you've blocked notifications!
লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে তিন ভাইবোনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ছবি : এনটিভি

লালমনিরহাটে পুকুরে গোসল করতে নেমে তিন ভাইবোন মারা গেছে। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে সদর উপজেলার গোকুণ্ডা ইউনিয়নের তালুক মৃত্তিঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহতদের পরিবার ও ফায়ার সার্ভিস জানায়, নিহত তিনজন হলো মিন্টু মিয়ার পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়ে মিম আক্তার (১০) ও ৪র্থ শ্রেণি পড়ুয়া মেয়ে কুসুম আক্তার (৯) এবং মিন্টুর ছোট ভাই ইকবাল হোসেনের তৃতীয় শ্রেণি পড়ুয়া ছেলে নাঈম হোসেন। তারা বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায়। এ ঘটনার কিছুক্ষণ পর  খবর পেয়ে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা পুকুরে অনেক খোঁজাখুঁজির পর সেখান থেকে তাদের উদ্ধার করে বিকেল পৌনে ৪টার দিকে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। তবে সেখানকার চিকিৎসকরা তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন। পরে স্বজনরা তাদের লাশ নিয়ে যায়।

নিহত তিন শিশুর চাচা মাঈদুল ইসলাম জানান, প্রতিবেশী আলতাফ হোসেন মণ্ডলের পুকুরে দুপুরে একসাথে গোসল করতে নেমে তিনজনেই পানিতে তলিয়ে যায়। বালু তোলার কারণে পুকুরটি অনেক গভীর হয়েছিল বলেও জানিয়েছেন তিনি।

লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম শিশুদের লাশ দেখতে সদর হাসপাতালে এসে সাংবাদিকদের বলেন, নিহতের পরিবারসহ সবার জন্যই এটি একটি দুঃখজনক ঘটনা।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান সাংবাদিকদের বলেন, স্বজনদের দাবির পরিপ্রেক্ষিতে দাফনের জন্য ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।