পটুয়াখালীতে মোসাদ্দেক আলী মুক্তি পরিষদ গঠন

Looks like you've blocked notifications!
এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী। ফাইল ছবি

এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে পটুয়াখালীতে ‘মুক্তি পরিষদের’ আঞ্চলিক কমিটি গঠন করা হয়েছে।

পটুয়াখালী সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ এ কে এম শহিদুল ইসলামকে আহ্বায়ক এবং পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. জাকির হোসেনকে সদস্য সচিব করে আজ শুক্রবার ৩১ সদস্যের এ কমিটি গঠন করা হয়। কমিটির দুই যুগ্ম আহ্বায়ক হলেন পটুয়াখালী রাইফেলস ক্লাবের সাধারণ সম্পাদক মো. সালাম খান এবং দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মো. জাফর খান। 

কমিটির সদস্যরা হলেন পটুয়াখালী জেলা ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর সিকদার, লতিফ মিউনিসিপ্যাল সেমিনারির প্রাক্তন প্রধান শিক্ষক আ. রব মিয়া, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা দুলু মৃধা, পটুয়াখালী কেন্দ্রীয় বৌদ্ধ বিহারের সাধারণ সম্পাদক মংথান তালুকদার মনু, অ্যাডভোকেট আবদুর রশিদ, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এইচ এম আনোয়ার হোসেন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপনিবন্ধক ও পটুয়াখালী খেলাঘরের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম টিটো, অ্যাডভোকেট মিজানুর রহমান, গাজী টিভির জেলা প্রতিনিধি মো. মাসুম খান, পটুয়াখালী খেলাঘর আসরের সহসভাপতি রবিউল ইসলাম বাবুল, জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি পিনাকি রঞ্জন দাস ঝন্টু, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সঞ্জয় দাস লিটু, পটুয়াখালী সদর হাসপাতালের চিকিৎসক মো. আতিকুর রহমান, আইন সহায়তাকারী প্রতিষ্ঠান ব্লাস্টের জেলা সমন্বয়কারী অ্যাডভোকেট নিজাম উদ্দিন আহমেদ, পটুয়াখালী সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের বাপ্পা, পটুয়াখালী রিপোর্টার্স ক্লাবের সভাপতি আবুল হোসেন, শেরেবাংলা যুব সংসদের সভাপতি জহিরুল হক খোকন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ ন ম এনামুল হক মামুন, সাবেক কাউন্সিলর হালিম মজুমদার লাবু, জেলা টিভি ক্যাবল অপারেটর অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. জাফর উল্লাহ্, জেলা এনজিও ফোরামের সভাপতি কে এম এনায়েত হোসেন, ভার্সের নির্বাহী পরিচালক অতুল চন্দ্র দাস, পটুয়াখালী শিল্প ও বণিক সমিতির জুনিয়র সহসভাপতি মো. গিয়াস উদ্দিন, অ্যাডভোকেট গোলাম আহাদ দুলু, ওয়ালটনের ব্যবস্থাপক রেজাউল করিম ও ব্যবসায়ী আলী হোসেন।

এনটিভি চেয়ারম্যানের মুক্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও শিক্ষাবিদ অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদকে আহ্বায়ক ও বিশিষ্ট শিশুসংগঠক এম হুমায়ুন কবিরকে সদস্য-সচিব করে ঢাকায় ‘মুক্তি পরিষদের’ কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।