ঈদের আগে ঢাকা-ময়মনসিংহ চার লেন মহাসড়কের উদ্বোধন

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জের কাঁচপুরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি : মন্ত্রীর ফেসবুক থেকে নেওয়া

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের আগে ঢাকা-ময়মনসিংহ  চার লেন মহাসড়ক এবং ঈদুল আজহার আগে ঢাকা-চট্টগ্রাম চার লেন মহাসড়কের উদ্বোধন করবেন।

আজ মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের কাঁচপুরে হাইওয়ে পুলিশের নির্মিত ওয়াচ টাওয়ার উদ্বোধনের পর সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের এ তথ্য জানান।  এ সময় উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের সুপার (এসপি) শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার হুসাইন মোহাম্মদ কবীর।

সেতুমন্ত্রী জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চার লেন প্রকল্পের সব কাজ প্রায় শেষ। অন্যান্য বছরের তুলনায় এবার সব সড়কের অবস্থা ভালো। চার লেন সড়কের কারণে ঈদের সময় কোনো যানজট হওয়ার আশঙ্কা নেই। যেসব স্থানে ছোট ছোট সমস্যা আছে সেগুলো সারিয়ে তোলার জন্য ব্যব্স্থা নেওয়া হচ্ছে।

ওবায়দুল কাদের আরো জানান, মহাসড়কগুলোতে যাতে কোনো প্রকার চাঁদাবাজি এবং ঈদ উপলক্ষে পরিবহনগুলোতে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা না হয় সেজন্য পুলিশকে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।