সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

Looks like you've blocked notifications!
সিলেট শহরতলির বলাউড়ায় আজ বুধবার বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা। ছবি : এনটিভি

সিলেট শহরতলির বলাউড়ায় সিএনজিচালিত অটোরিকশা ও মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় লোকজন এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন।

আহত ব্যক্তিদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় লোকজন জানান, দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট শহরতলির বলাউড়ায় সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি মিনিবাসের (সিলেট জ ১২-৫২০২) সঙ্গে অটোরিকশার (সিলেট থ-১২৫২০২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান অটোরিকশার পেছনের সিটে বসা দুজন পুরুষ ও একজন নারী যাত্রী। আহত হন অটোরিকশা চালক ও তাঁর পাশে বসা অপর দুই যাত্রী। দুর্ঘটনার পর চালক বাস নিয়ে পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন তা আটক করেন। তবে চালককে আটক করা সম্ভব হয়নি। কৌশলে তিনি বাস থেকে নেমে পালিয়ে যান। 

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন বাসটি ভাঙচুর করেন এবং সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। প্রায় এক ঘণ্টা বিক্ষোভের পর জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লোকজনকে বুঝিয়ে অবরোধ প্রত্যাহার করায়। 

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি বলে জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন।