এনটিভি চেয়ারম্যানের মুক্তি দাবি

Looks like you've blocked notifications!
আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী। ফাইল ছবি

এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর নিঃশর্ত মুক্তির দাবি করেছে বরিশাল প্রেসক্লাব এবং বরিশাল টেলিভিশন মিডিয়া অ্যাসোসিয়েশন। 

আলহাজ্ব মোসাদ্দেক আলীকে গ্রেপ্তারের নিন্দা জানিয়ে গতকাল বুধবার বিবৃতি দিয়েছেন বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসিরউদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক পুলক চ্যাটার্জি এবং বরিশাল টেলিভিশন মিডিয়া অ্যাসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিন।

বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, ‘মোসাদ্দেক আলীকে গ্রেপ্তারের মাধ্যমে গণমাধ্যমের স্বাধীনতাকে হুমকির মুখে ফেলা হয়েছে। কোনো অভিযোগ থাকলে সে ক্ষেত্রে তাঁকে আইনি সহায়তা নেওয়ার সুযোগ দেওয়া সাংবিধানিক অধিকার। কিন্তু তা না করে হঠাৎ গ্রেপ্তার ও রিমান্ডে পাঠানো কোনোক্রমেই গণতন্ত্রের জন্য সুখকর নয়।’

গত রোববার রাত ৮টার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করে বের হওয়ার সময় গুলশান কার্যালয়ের সামনে থেকে মোসাদ্দেক আলীকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের দক্ষিণ-পশ্চিম দিকে টঙ্গীগামী তুরাগ পরিবহনের একটি বাসে পেট্রলবোমা নিক্ষেপের মামলায় তাঁকে পাঁচ দিনের রিমান্ডে নেয় পুলিশ।