মৌলভীবাজার প্রেসক্লাবে জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা

Looks like you've blocked notifications!
সংবর্ধনা সভায় বক্তব্য দিচ্ছেন মৌলভীবাজারের বিদায়ী জেলা প্রশাসক মো. কামরুল হাসান। ছবি : এনটিভি

মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. কামরুল হাসানকে বিদায় সংবর্ধনা দিয়েছে জেলা প্রেসক্লাব। গতকাল শনিবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে বিদায়ী জেলা প্রশাসককে এ সংবর্ধনা দেওয়া হয়।  

প্রেসক্লাবের সভাপতি এম এ সালামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম উমেদ আলীর সঞ্চালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন  বিদায়ী জেলা প্রশাসক মো. কামরুল হাসান। জেলা প্রশাসকের বিদায় উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন  প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি ও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট রাধাপদ দেব, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসী ইকবাল আহমদ, প্রবীণ সাংবাদিক সরওয়ার আহমদ প্রমুখ। অনুষ্ঠানে সাংবাদিকদের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসকের হাতে কলম তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন এটিএন বাংলার প্রতিনিধি সৈয়দ মহসীন পারভেজ, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি আকমল হোসেন নিপু,  জনকণ্ঠ ও বাংলা ভিশন প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, দীপ্ত টিভি প্রতিনিধি বকসী মিছবাহ্ উর রহমান, ইত্তেফাক ও ডেইলি নিউ নেশন প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, সময় টিভির প্রতিনিধি শাহ অলিদুর রহমান, নিউজ টুডের প্রতিনিধি মো. মোস্তফা, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও দেশটিভি ও ভোরের কাগজ প্রতিনিধি সালেহ এলাহী, বৈশাখী টিভির প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।