গাংনীতে জমি নিয়ে সংঘর্ষে আহত ১৬

Looks like you've blocked notifications!

মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১৬ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, শরিক জমি নিয়ে সাহারবাটি গ্রামের সিরাজুল ইসলাম ও আবদুল আজিম পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আজ শুক্রবার সকালে সার্ভেয়ারের মাধ্যমে জমি মাপজোক করার সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় রামদা, লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।

সংঘর্ষে সিরাজুল ইসলামের পক্ষে সিরাজুল ইসলাম (৬০), আইরিন নাহার (২৫), নুন্নিহার বেগম (৪০), আতিয়ার রহমান (৫৫), রিপন হোসেন (২৫), স্বপন হোসেন (২১), আসুরা খাতুন (৩৮), রমজান আলী (৫৬) ও ভুটার মিয়া (২২) এবং আবদুল আজিজুলের পক্ষে আবদুল আজিজ (৫০), বাকি বিল্লাহ (৪৫), রহিমা আক্তার সেতু (১৬), রেবেকা খাতুন (৩০), আফরোজা খাতুন (৪৫), আক্তারুল ইসলাম (৩৪) ও জুয়েল খান (২৪) আহত হন। আহত ব্যক্তিদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রায়হান কবির জানান, সংঘর্ষে আহত ১৬ জনের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। ভুক্তভোগীরা মামলা দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।