টরেন্টোতে ‘বিসিই ঈদ গালা নাইট’ থাকছে জমজমাট আয়োজন

Looks like you've blocked notifications!

ঈদের পর কানাডার টরেন্টোতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বিসিই ঈদ গালা নাইট’। বাংলাদেশি কানাডিয়ান এক্সপ্লোর (বিসিই) নামে ফেসবুক পেজ  এই অনুষ্টানের আয়োজক।

আয়োজন প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে,নাচ,গান,ডিজে কোনো কিছু বাদ যাচ্ছে না ঈদ গালা নাইটে। রয়েছে সুস্বাদু এপাটাইজার কাম ডিনার।

বিসিই ফেসবুক গ্রুপের অ্যাডমিন শাহানা বেগম জানান,ঈদ মানে খুশি। ঈদ মানে আনন্দ। প্রবাসে এই ঈদের আনন্দকে রাঙ্গিয়ে তুলতে আমরা ‘বিসিই ঈদ গালা নাইট’ আয়োজন করেছি।

এই অনুষ্ঠানটি আগামী ১২ মে শুক্রবার রাতে টরেন্টোর গ্র্যান্ড সিনেমুন বেনকুইট অ্যান্ড  কনভেনশন হলে অনুষ্ঠিত হবে।

আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে,ঈদ গালা নাইটটি ওইদিন সন্ধ্যা ৬টায় শুরু হয়ে চলবে মধ্যরাত পর্যন্ত। অনুষ্ঠানে গান পরিবেশন করবেন ইন্ডিয়ার সারেগামা পা’র কনটেস্টটেন্ট ‘জে’ এবং প্যানোরমা ইন্ডিয়ান আইডল-৭ কানাডার উইনার ও ভয়েস অফ উড়িষ্যার উইনার বিভাষিনী’।

স্থানীয় জনপ্রিয় বাংলাদেশি কানাডিয়ান শিল্পীদের পারফরম্যান্স উপস্থিত অতিথিদের বাড়তি আনন্দ দেবে। থাকবে প্রফেশনাল ক্যামেরাম্যান দিয়ে ছবি তোলা,৩৬০ ডিগ্রি ক্যামেরা দিয়ে ছবি তোলা,ফটো বুথ,র‌্যাফেল ড্রসহ নানা কিছু।

বিসিই’র আরেক  অ্যাডমিন নাহিদ নাসরীন জানান,গান,নাচ ও ছবি তোলার পাশাপাশি সুস্বাদু বুফে ডিনারের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে সবাই মজাদার খাবারের সঙ্গে সাংস্কৃতিক পর্ব বেশ ভালোভাবেই উপভোগ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিসিই জানিয়েছে, ডিনারের পর ঝাকানাকা (আইটেম সং) ডিসেকো মধ্য রাত পর্যন্ত চলবে। ডিজে পরিবেশন করবে ভারতীয় ‘ডিজে রকি’।

এ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন টরেন্টোর অতি পরিচিত উপস্থাপিকা ফারহানা আহমেদ। কেউ চাইলে sahana.kanz@ yahoo.com এই-মেইলে ই-ট্টান্সফার করে রেজিস্ট্রেশন করতে পারবেন। পূর্ণ বয়ষ্কদের এন্ট্রি ফি ৪৫ ডলার,৭ থেকে ১৩ বছর বয়সীদের জন্য ২৫ ডলার এবং ৭ বছরের নিচের বাচ্চাদের প্রবেশাধিকার ফ্রি রাখা হয়েছে।

উল্লেখ্য,বিসিই ঈদ গালা নাইটে স্পন্সর করেছেন নামী মর্টগেজ এজেন্ট আসহাব উদ্দিন খান আসাদ,তরুণ রিয়েলটর রাফি আলম,প্রতিশ্রুতিশীল মর্টগেজ এজেন্ট দীন ইসলাম,তারুণ্যে ভরপুর ব্যারিস্টার ওমর হাসান আল জাহিদ,সদালাপী রিয়েলটর সারওয়ার আলম,সব সময় হাসিমাখা মুখ ব্যবসায়ী একে আজাদ,এনার্জেটিক মর্টগেজ এজেন্ট বজলুর ভূইয়া (মারুফ),গুণী হিসাবরক্ষক মোর্শেদ নিজাম সিপিএ এবং ব্রোকারেজ হাউজ রিয়েলটি ২১।