অস্ট্রেলিয়ান ওপেন : দ্বিতীয় রাউন্ডেই নাদালের বিদায়

Looks like you've blocked notifications!
রাফায়েল নাদাল। ছবি : রয়টার্স

প্রথম রাউন্ডের পরীক্ষায় পাশ করে যান রাফালেন নাদাল। কিন্তু দ্বিতীয় রাউন্ডের বাধা কাটাতে আর পারলেন না স্প্যানিশ তারকা। অস্ট্রেলিয়ান ওপেনের দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিলেন টুর্নামেন্টটির বর্তমান চ্যাম্পিয়ন নাদাল।

আজ বুধবার (১৮ জানুয়ারি) যুক্তরাষ্ট্রের ম্যাকেঞ্জি ম্যাকডোনাল্ডের কাছে ৬-৪,৬-৪, ৭-৫ গেমের হারে থেকে বিদায় নিলেন নাদাল। চোট নিয়ে ম্যাচটি খেলা নাদাল টিকতে পারেননি ম্যাকেঞ্জির সামনে। তিক্ততা দিয়ে শেষ হলো অস্ট্রেলিয়ান ওপেনের যাত্রা।

যুক্তরাষ্ট্রের প্রতিনিধির কাছে এক সেটেও পাত্তা পাননি নাদাল। প্রথম সেটে হারেন ৬-৪ ব্যবধানে। দ্বিতীয় সেটেও হেরে যান ৬-৪ ব্যবধানে। এরপর কোমরে চোটের কারণে দ্বিতীয় সেটের পর ‘মেডিকেল টাইমআউট’ নেন স্প্যানিশ তারকা।

পরে ফের কোর্টে নামেন। খেলা চালিয়ে যান। কিন্তু চোট নিয়ে পারেননি নিজের সেরাটা দিতে। তৃতীয় সেটে কিছুটা লড়াই করে শেষ পর্যন্ত হারেন ৭-৫ ব্যবধানে।

শেষ ২০১৬ অস্ট্রেলিয়ান ওপেনে এত দ্রুত বিদায় নিয়েছিলেন নাদাল। সেবার বিদায় নেন প্রথম রাউন্ড থেকে। এবার বিদায় নিলেন দ্বিতীয় রাউন্ড থেকে। হতাশায় শেষ হলো ২২ গ্র্যান্ড স্ল্যামজয়ী এই তারকার অস্ট্রেলিয়ান তারকা।