আত্মজীবনীতে চমকপ্রদ তথ্য

আইপিএলে খেলতে গিয়ে চড় খেয়েছিলেন টেলর!

Looks like you've blocked notifications!
নিউজিল্যান্ডের সাবেক ব্যাটার রস টেলর। ফাইল ছবি

নিউজিল্যান্ডের সাবেক ব্যাটার রস টেলর তাঁর আত্মজীবনীতে একটি চমকপ্রদ তথ্য প্রকাশ করেছেন। এই সপ্তাহের শুরুতে প্রকাশিত হয়েছে তাঁর আত্মজীবনী ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ শিরোনামে বই। টেলর সেখানে লিখেছেন,  আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সময় একজন মালিক শূন্য রানে আউট হওয়ার পর তাঁকে চড় মেরেছিলেন।

এনডিটিভির খবরে জানা গেছে, টেইলর বইতে লিখেছিলেন থাপ্পড়গুলো জোরে ছিল না। কিন্তু তিনি নিশ্চিত নন যে এটি অভিনয় ছিল কি না। তবে এক মালিক ম্যাচ শেষে তিন-চারবার চড় মেরেছিলেন তাঁকে।

২০১১ সালে মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাব ও রাজস্থান রয়্যালস মুখোমুখি হয়েছিল। সেই ম্যাচে ১৯৫ রানের লক্ষ্য পেয়েছিল রাজস্থান। ম্যাচে শূন্য রানে আউট হন টেলর। ম্যাচ শেষে হোটেলের যাওয়ার পর এক মালিকে টেলরকে  চড় মারেন। অবশ্য সেই মালিকের নাম উল্লেখ করেননি টেলর।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে টেলর লিখেছেন, ‘ম্যাচের পর পুরো দল, সাপোর্ট স্টাফ এবং হোটেলের উপরের ফ্লোরে ছিলেন। সেখানে শেন ওয়ার্নের সঙ্গে  ছিলেন লিজ হার্লি। হঠাৎ রাজস্থানের এক মালিক আমাকে এসে বলেন,  রস তোমাকে লাখ লাখ ডলার দিয়ে শূন্য রান করার জন্য নিয়ে আসিনি। এরপরই আমাকে তিন-চারটি চড় মারেন সেই ব্যক্তি। ঘটনার পর তারা হাসাহাসি করছিলেন।’

আইপিএলে ২০১১ সালে রাজস্থানে যোগ দিয়েছিলেন টেলর। এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, পরে দিল্লি ডেয়ারডেভিলস ও পুনে ওয়ারিয়র্সের হয়েও খেলেছেন টেলর।