আইসিসিকে ধন্যবাদ রমিজ রাজার

Looks like you've blocked notifications!
পিসিবির চেয়ারম্যান রমিজ রাজা। ছবি : সংগৃহীত

২০২৫ সালের আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির আয়োজক হিসেবে পাকিস্তানকে নির্বাচন করায় আইসিসিকে ধন্যবাদ জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ১৯৯৬ সালে সর্বশেষ আইসিসির কোনো টুর্নামেন্ট আয়োজন করেছিল পাকিস্তান।

পাকিস্তানের জিও টিভির খবরে জানা গেছে, দীর্ঘ ২৯ বছর পর আবার আইসিসির কোনো ইভেন্ট আয়োজন করার সুযোগ পেয়ে খুশি পিসিবির চেয়ারম্যান রমিজ রাজা। আইসিসিকে  ধন্যবাদ জানাতে ভুলেননি তিনি।

১৯৯৬ সালে সর্বশেষ ভারত ও শ্রীলঙ্কার সঙ্গে যৌথভাবে ওয়ানডে বিশ্বকাপ আয়োজন করেছিল পাকিস্তান। এরপর আইসিসির কোনো ইভেন্ট আয়োজনের সুযোগ পায়নি তারা। ২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দল বহনকারী বাসে জঙ্গী হামলার পর পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট  নিষিদ্ধ হয়ে যায়। দ্বিপাক্ষিক সিরিজও বন্ধ হয়ে গিয়েছিল। যে কারণে আইসিসির ইভেন্ট দীর্ঘদিন বন্ধ ছিল।

চ্যাম্পিয়নস ট্রফি আয়োজনের জন্য মুখিয়ে আছেন পিসিবির চেয়ারম্যান রমিজ। তিনি বলেন, ‘আইসিসি যে এলিট টুর্নামেন্টের জন্য পাকিস্তানকে নির্বাচন করেছে, তাতে আমি খুবই খুশি। পাকিস্তানকে একটি বড় টুর্নামেন্টের দায়িত্ব দিয়েছে তারা। আমাদের উপর পূর্ণ বিশ্বাস রেখেছে, এর জন্য আইসিসিকে ধন্যবাদ জানাতেই হবে।’