আজ লড়াইটা মেসি বনাম লেভান্দোভস্কির

Looks like you've blocked notifications!
লিওনেল মেসি রবার্ট লেভান্দোভস্কি। ছবি : সংগৃহীত

মেসি-রোনালদোর দ্বৈরথ সার্বজনীন। ইতিহাসের পাতায় জায়গা করে নিয়েছেন দুইজন। চলতি বিশ্বকাপ হতে পারে দুই তারকার শেষ বিশ্বকাপ। শেষটা রাঙাতে, যাত্রাটা আরেকটু বাড়াতে লিওনেল মেসি আজ নামবেন পোল্যান্ডের বিপক্ষে। যেখানে মেসিকে টক্কর দিতে প্রস্তুত পোলিশ তারকা রবার্ট লেভান্দোভস্কি।

কাতার বিশ্বকাপের ড্র অনুষ্ঠিত হওয়ার পর থেকে সবাই মুখিয়ে মুখোমুখি একটি লড়াই দেখতে। মেসি বনাম লেভান্দোভস্কি। 'সি' গ্রুপে আজ মঞ্চস্থ হবে এই লড়াই। স্টেডিয়াম ৯৭৪ এ দুই দল মাঠে নামার আগে তাই চায়ের কাপ থেকে কর্পোরেট কফির মগে একটাই আলোচনা, মেসি না লেভা, রাতটা রাঙাবেন কে?

গত ম্যাচেই বিশ্বকাপে নিজের প্রথম গোল পেলেন গোল মেশিন লেভা৷ অপরদিকে, মেসি আছেন আপন ছন্দে। গ্রুপে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে পোল্যান্ড, আর্জেন্টিনার পয়েন্ট ৩। পরের পর্বে জেতে হলে জয় ভিন্ন অন্য কিছু ভাবার সুযোগ নেই দুই দলের কারোরই। এমন অবস্থায় সবার নজর থাকবে মেসি-লেভার পায়ে।

মেসি না কি লেভা, কে সেরা; এই প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয়েছিল দুই দেশের কোচের সামনেই। সুকৌশলে এড়িয়ে গেছেন দুইজনই। বরং, আহ্বান জানালেন তাদের খেলা উপভোগ করার। কেননা, উভয়েরই আছে ম্যাচের চিত্র বদলে দেওয়ার ক্ষমতা।