আমরা তাসকিন থেকে শিখছি, বললেন মার্ক উড

Looks like you've blocked notifications!
তাসকিন আহমেদ ও মার্ক উড। ছবি : বিসিবি

৯ ওভারে ২.৯০ ইকোনোমিতে ২৬ রান দিয়ে এক উইকেট— ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে তাসকিন আহমেদের বোলিং ফিগার এটি। দল হারলেও দুর্দান্ত বোলিংয়ে ইংলিশ ব্যাটারদের চেপে রেখেছিলেন ডান হাতি এ পেসার।

সাম্প্রতিক সময়ে বল হাতে দুর্দান্ত টাইগার পেসার তাসকিন। আর তাসকিনের এমন দুর্দান্ত বোলিংয়ে মুগ্ধ সফরকারী ইংল্যান্ডও। তৃতীয় ওয়ানডে ম্যাচের আগের দিন আজ রোববার (৫ মার্চ)  সাগরিকায় সংবাদ সম্মেলনে তাইতো ইংলিশ পেসার মার্ক উড করলেন তাসকিনের প্রশংসা।

উড বলেন, 'তাসকিন খুবই ইমপ্রেসিভ। আমি মনে করি, সে শুধু আমাকে নয় সবাইকে মুগ্ধ করেছেন। পুরো দল বলেছে সে কতটা ভালো বোলিং করেছে এবং সে দ্রুত বোলিং করেছে, ভালো লেন্থে রেখেছে। আমাদের প্রথম খেলায় সে আমাদের সিমারদের দেখিয়েছিল কোথায় বল করতে হবে।'  

উড যোগ করেন, 'আমি, জোফরা এবং ওকস তার বোলিং থেকে অনেক কিছু নিয়েছি। সে যে জায়গায় বল করেছে, আমাদের চাপে রেখেছে। শুধু উইকেট নেওয়াই নয়, রানটাও আঁটসাঁট করে রেখেছিল সে। দুর্দান্ত করেছে সে। আমাদের ব্যাটাররা বলেছে যে সত্যিই সে দারুণ পারফর্ম করেছে। আমি তার খারাপ করতে দেখতে চাই না, আশা করি সে প্রচুর উইকেট নেবে।'

তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে আগামীকাল ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ। দুই ম্যাচ হেরে সিরিজ হাতছাড়া করা বাংলাদেশের সামনে হোয়াইটওয়াশের লজ্জা এড়ানোই সবচেয়ে বড় চ্যালেঞ্জ।