আম্পায়ার মুকুল ও গাজী সোহেলকে বেঙ্গল টাইগার্সের সংবর্ধনা

Looks like you've blocked notifications!
আম্পায়ার মাসুদুর রহমান মুকুল ও গাজী সোহেলের হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন নাইমুর রহমান দুর্জয় । ছবি : সংগৃহীত

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপ ক্রিকেটে আম্পায়ারিং করেছেন বাংলাদেশের দুই আইসিসি প্যানেল আম্পায়ার মাসুদুর রহমান মুকুল এবং গাজী সোহেল।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত-পাকিস্তানের মতো হাইভোল্টেজ ম্যাচেও আম্পায়ারিং করেছেন সোহেল ও মুকুল। এ ছাড়া শ্রীলংকা-পাকিস্তানের ফাইনাল ম্যাচ পরিচালনা করেছেন সাবেক প্রথম শ্রেনির ক্রিকেটার মাসুদুর রহমান মুকুল।

নিরপেক্ষ এবং সাহসী আম্পায়ারিংয়ে প্রশংসিত হয়েছেন বাংলাদেশের এ দুই আম্পায়ার। প্রথম পর্বে বাংলাদেশ থেমে যাওয়ার পরও ফাইনাল পর্যন্ত ছিলেন এই দুই আম্পায়ার। এশিয়া কাপের মতো বড় আসরে নিরপেক্ষতা বজায় রেখে আম্পায়ারিং করে বাংলাদেশের সম্মান বৃদ্ধি করেছেন এই জুটি।

এশিয়া কাপ ক্রিকেটে প্রশংসিত আম্পায়ারিং করায় বাংলাদেশ ক্রিকেট দলের ফ্যান ক্লাব বেঙ্গল টাইগার্স এই দুই সদস্যকে গতকাল সোমবার সম্বর্ধনা দিয়েছে। একই সঙ্গে কেক কেটে বাংলাদেশের অভিষেক টেস্ট অধিনায়ক, বিসিবি পরিচালক এবং বেঙ্গল টাইগার্সের সদস্য নাইমুর রহমান দুর্জয় এমপির ৪৮তম জন্মবার্ষিকীও পালন করেছে ফ্যান ক্লাব।

এদিন ধানমণ্ডি ক্রিকেট একাডেমীর নাদির শাহ স্ট্যান্ডে আম্পায়ার মাসুদুর রহমান মুকুল ও গাজী সোহেলের হাতে বিশেষ সম্মাননা ক্রেস্ট তুলে দিয়েছেন বাংলাদেশের অভিষেক টেস্ট অধিনায়ক ও বিসিবি পরিচালক নাইমুর রহমান দুর্জয়, বেঙ্গল টাইগার্সের গোলাম ফারুক ফটিক, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ রুবেল, মশিউর রহমান টুটুল, আসাদুজ্জামান শাহীন,শামীম চৌধুরী ও অনিমেষ দাস।