ইউরোপা লিগ থেকে বার্সার বিদায়

Looks like you've blocked notifications!
বার্সেলোনা ও ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচ। ছবি : ম্যানইউর ফেসবুক পেইজ।

জয়ের প্রত্যাশা নিয়ে ওল্ড ট্র্যাফোর্ডে গিয়েছিল বার্সেলোনা। কিন্তু স্বাগতিক ম্যানচেস্টার ইউনাইটেডের সামনে ভেস্তে গেল সেই প্রত্যাশা। ওল্ড ট্র্যাফোর্ডে হেরেই ইউরোপা লিগ থেকে বিদায় নিল জাভি এর্নান্দেসের দল।

ইউরোপা লিগের নক আউট রাউন্ডের প্লে-অফের ফিরতি লেগে গতকাল বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ম্যানচেস্টার ইউনাইডের কাছে ২-১ গোলে হেরেছে বার্সেলোনা। এর আগে বার্সার ঘরের মাঠে প্রথম লেগটি ২-২ গোলে ড্র হয়। দুই লেগ মিলিয়ে মোট ৪-৩ ব্যবধানে এগিয়ে থেকে টুর্নামেন্টে টিকে থাকল এরিক টেন হাগের ম্যানইউ।

অবশ্য কাল ওল্ড ট্র্যাফোডে ম্যাচের প্রথমার্ধটা বার্সার পক্ষেই ছিল। ম্যাচের ১৮তম মিনিটেই লিড পেয়ে যায় অতিথিরা। রবার্ট লেভানদোভস্কির সফল স্পট কিকে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সা।

কিন্তু বিরতি থেকে ফেরার পর এলোমেলো হয়ে যায় সব। এই অর্ধেই দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় ম্যানইউ। ম্যাচের ৪৭তম মিনিটেই খেলায় ফিরে ম্যানইউ। ডি বক্সের কাছ থেকে বল পেয়ে সমতা ফেরান ফ্রেদ।

জয়সূচক গোলটি আসে ৭৩তম মিনিটে। আলেহান্দ্রো গারনাচো ও ফ্রেদের শট ব্লকড হওয়ার পর দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন আন্তোনি। তাতেই জয়ের স্বস্তি নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।