ঈদের দিনে ক্রিকেটে মাতলেন সাকিব

Looks like you've blocked notifications!
ঈদের দিনে ক্রিকেট খেলছেন সাকিব আল হাসান। ছবি : ভিডিও থেকে নেওয়া

এবারের ঈদটা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্য একটু বিশেষই। সচরাচর স্ত্রী-সন্তানদের সঙ্গে ঈদ উদযাপন করতে যুক্তরাষ্ট্রে গেলেও এবার বাবা-মায়ের সঙ্গে মাগুরায় নিজ বাড়িতে ঈদ উদযাপন করছেন সাকিব।  

ক্রিকেট থেকে দূরে থাকাটা সাকিবের জন্য এক প্রকার অসম্ভব। তাইতো ঈদের নামাজ শেষেই বন্ধুদের সঙ্গে ক্রিকেটে মাতলেন নাম্বার সেভেন্টি ফাইভ। সাদা পাঞ্জাবি গায়ে জড়িয়ে ব্যাট হাতে দেখা যায় সাকিবকে। এর আগে আজ শনিবার (২২ এপ্রিল) সকালে পরিবারের সদস্যদের সঙ্গে ঈদের নামাজ পড়েন সাকিব আল হাসান। নামাজ শেষে দেশবাসীর উদ্দেশ্যে জানান ঈদের শুভেচ্ছা।

জাতীয় দলের পাশাপাশি ঘরোয়া লিগের তেমন কোনো ব্যস্ততা না থাকায় সাকিব এবার ঈদের ছুটিটা গ্রামের বাড়িতেই কাটানোর সিদ্ধান্ত নেন। গত বৃহস্পতিবার (২০ এপ্রিল) মাগুরায় যান সাকিব। এরপরে বিকেলে বাইকে বন্ধুদের নিয়ে ঘুরতে বের হওয়া, সন্ধ্যায় টং দোকানো বসে চা খাওয়া, পরিবারকে সময় দেওয়া; সবমিলিয়ে ঈদের ছুটিতেও দেখা মিলল এক ব্যস্ত সাকিবের। বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকাকে পেয়ে খুশি মাগুরার মানুষও। সুযোগ পেলেই আসছেন সাকিবের সঙ্গে দেখা করতে।

মাগুরার প্রতি সাকিবের ভালোবাসাটা অবশ্য নতুন নয়। সুযোগ পেলেই যান ঝটিকা সফরে। কদিন আগেও ইংল্যান্ড সফরের মাঝেই সতীর্থ সোহান ও তাসকিনকে নিয়ে গিয়েছিলেন একদিনের সফরে। ঈদের ছুটি শেষে ফের ব্যস্ত হয়ে পড়বেন সাকিব। আয়ারল্যান্ড সফরের জন্য সিলেটে অনুষ্ঠিতব্য ক্যাম্পে যোগ দেবেন টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক।