একাদশে ফিরেছেন নাসুম, বাদ তাসকিন

Looks like you've blocked notifications!
বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচ। ছবি-সংগৃহীত

ডোমিনিকায় সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বল হাতে মোটেই ভালো কাটেনি তাসকিন আহমেদের। রান বিলিয়েছেন দেদারসে। যার কারণে শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশের একাদশ থেকেই বাদ পড়েছেন ডানহাতি পেসার।

তাসকিনের বদলে স্পিন বিভাগে শক্তি বাড়িয়েছে বাংলাদেশ। যোগ করা হয়েছেন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদকে। এই একটি পরিবর্তন নিয়েই সিরিজের শেষ টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছে বাংলাদেশ।

বাংলাদেশের মতো একটি পরিবর্তন এনেছে ওয়েস্ট ইন্ডিজ। কিমো পলের জায়গায় ফিরেছেন বাঁহাতি পেস বোলিং অলরাউন্ডার ডমিনিক ড্রেকস।

টি-টোয়েন্টি সিরিজ বাঁচানোর লক্ষ্যে আজ বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। গায়ানাতে ম্যাচটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ।

সিরিজের প্রথম টি-টোয়েন্টি ভেসে গেছে বৃষ্টিতে। ডোমিনিকায় দ্বিতীয় টি-টোয়েন্টিতে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে ওয়েস্ট ইন্ডিজ। তাই সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি বাংলাদেশের কাছে হয়ে উঠেছে সিরিজ বাঁচানোর লড়াই। এই লড়াইয়ে আজ গায়ানায় স্বাগতিকদের বিপক্ষে লড়ছে মাহমুদউল্লাহর দল।

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজ দল: নিকোলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), শামার ব্রুকস, আকিল হোসেন, ব্র‍্যান্ডন কিং, কাইল মেয়ার্স, ওবেড ম্যাককয়, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ডমিনিক ড্রেকস, হেইডেন ওয়ালশ জুনিয়র।

ট্যাগ বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ