বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

এবার সাদা বলের সিরিজ থেকে ছিটকে গেলেন ইয়াসির

Looks like you've blocked notifications!
তরুণ ব্যাটার ইয়াসির আলী রাব্বি। ছবি : সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আজ বুধবার জানিয়েছে, তরুণ ব্যাটার ইয়াসির আলী রাব্বি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছেন।

গত ১০ জুন অ্যান্টিগায় ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে তিন দিনের অনুশীলন ম্যাচের প্রথম দিনে ইয়াসির চোটে আক্রান্ত হন। পিঠের আঘাত থেকে সেরে না ওঠায় সীমিত ওভারের সিরিজ খেলতে পারছেন না তিনি। এমআরআই রিপোর্টে দেখা গেছে মেরুদণ্ডে ব্যথা পেয়েছেন তিনি।  ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে দেশে ফিরে আসছেন এই ব্যাটার।

বাংলাদেশ দলের ফিজিও বায়েজেদুল ইসলাম এক বিবৃতিতে বলেন, ‘ইয়াসিরের পিঠের চোট সেরে উঠেনি। এখনো পুনর্বাসনই শুরু করতে পারেনি সে। দুই সপ্তাহ পরও যেহেতু  শারীরিক পরিশ্রম করতে পারছেন না, তাই  আমরা বলতে পারি তার চোটের সময় দীর্ঘায়িত হবে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের বাকি ম্যাচগুলোতে সে খেলতে পারবে না।’

ইয়াসির দ্রুতই বাংলাদেশে ফিরে আসছেন। দেশে ফিরে বিসিবির মেডিকেল দলের তত্ত্বাবধানে থাকবেন। দ্বিতীয় টেস্টের জন্য ইয়াসিরের ব্যাকআপ হিসেবে এনামুল হককে নেওয়া হলেও সাদা বলের সিরিজের জন্য তাঁর বিকল্প এখনো ঘোষণা করেনি বিসিবি।