ওমরাহ পালনে গেলেন মিরাজ

Looks like you've blocked notifications!
মোনাজাতরত অবস্থায় মিরাজের ছবি তার ফেসবুক পেজ থেকে নেওয়া

সদ্যই শেষ হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। মার্চে ইংল্যান্ড সিরিজের আগে আপাতত কোনো ব্যস্ততা নেই ক্রিকেটারদের। এই সুযোগে পরিবার নিয়ে ওমরাহ পালনে সৌদি গেছেন জাতীয় দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

আজ শনিবার (১৮ ফেব্রুয়ারি) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে মোনাজাতরত অবস্থায় একটি ছবি পোস্ট করেন মিরাজ। এর আগে গতকাল (১৭ ফেব্রুয়ারি) পরিবারের সদস্যদের সঙ্গেও ছবি পোস্ট করে মিরাজ লিখেছেন, ‘জীবন হচ্ছে ক্রমাগত আল্লাহ থেকে আল্লাহর দিকে আরও বেশি ধাবিত হওয়া। তাই আসুন, জীবনটা আল্লাহর জন্যই উৎসর্গ করি। আল্লাহ আমাদেরকে তাদের মধ্যে থাকার তৌফিক দান করুন যারা তার পথে জীবন পরিচালনা করেন।’

বিপিএল শেষে ওমরাহ পালন করতে গিয়েছিলেন জাতীয় দলের আরেক ক্রিকেটার তাসকিন আহমেদ। এর আগে বিপিএলের মাঝপথেই ওমরাহ পালনে গিয়েছিলেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

ওমরাহ শেষে দেশে ফিরে খুব বেশি বিশ্রামের সুযোগ পাবেন না মিরাজ। নেমে পড়তে হবে ইংল্যান্ড সিরিজের প্রস্তুতিতে। আগামী ১ মার্চ থেকে শুরু হচ্ছে ইংল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ। ভারত সিরিজের মতো মিরাজের অলরাউন্ড পারফরম্যান্সের দিকে চেয়ে থাকবে সমর্থকরা।