ওয়েস্ট ইন্ডিজে ‘এ’ দলের ম্যাচ পরিত্যক্ত

Looks like you've blocked notifications!
বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের ম্যাচ পরিত্যক্ত হয়েছে। ছবি : সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজ সফরে আগের ম্যাচে দারুণ জয় পেয়েছিল বাংলাদেশ ‘এ’ দল। তাই সিরিজ জয়ের জন্য তৃতৃীয় ও শেষ ম্যাচটি বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ ছিল। তবে বৃষ্টি বাধা হয়ে দাঁড়ায়। তাই এই ম্যাচটি পরিত্যক্ত হয়। অবশ্য প্রথম ম্যাচটিতে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল জিতেছে বলে সিরিজ ১-১ ব্যবধানে সমতা থাকে।   

আজ রোববার সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল।  নির্ধারিত ওভারে তারা ২৩৮ রান করে।

ওয়েস্ট ইন্ডিজের পক্ষে ত্যাগনারায়ণ চন্দরপল উদ্বোধনীতে নেমে ৫৯ বলে ৪৩ রান করেন। টেডি বিশপ ৮২ বলে ৬০ রান করেন। জাস্টিন গ্রিভস ৫৪ বলে ৩৬ রান করেন। বাংলাদেশের বোলার রেজাউর রহমান রাজা ৫০ নেন ৪ উইকেট।

ম্যাচের প্রথম ইনিংসের ৩৯ ওভারের সময় বৃষ্টি নামলে খেলা আধাঘণ্টা বন্ধ ছিল। পরে অবশ্য খেলা শুরু হয়, স্বাগতিকরা ৫০ ওভার পর্যন্ত ব্যাট করে।

মাঝারি লক্ষ্যে ব্যাট করতে নেমে বাংলাদেশ ‘এ’ দলের শুরুটা ভালো হয়নি। দ্রুত তিন উইকেট হারিয়ে ফেলে তারা। পরে সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুন দৃঢ়তা দেখান। সৌম্য ৩০ ও মিঠুন ২০ রানে অপরাজিত ছিলেন।

এর পর ১৫.৪ ওভারে আবার বৃষ্টি শুরু হয়। বৃষ্টি না থামায় শেষ পর্যন্ত আর খেলা শুরু করা সম্ভব হয়নি। তাই ম্যাচটি পরিত্যক্ত হয়।