কলকাতার রাস্তায় লাউ খুঁজছেন নিউজিল্যান্ডের ক্রিকেটার

Looks like you've blocked notifications!
কেকেআরে যোগ দিলেন লকি ফার্গুসন । ছবি : কেকেআরের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে নেওয়া

আর দিন চারেক পরেই মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসর। এই আসরকে সামনে রেখে শেষ মুহূর্তের প্রস্তুতি নিতে ব্যস্ত ফ্র্যাঞ্চাইজিগুলো। একে একে বিদেশি ক্রিকেটাররাও যোগ দিচ্ছে দলগুলোতে। সাধারণত ক্রিকেটারদের দলে যোগ দেওয়ার খবর সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাসের মাধ্যমে জানায় দলগুলো। এবার এক বিদেশি ক্রিকেটারের আগমনের খবর লাউ দিয়ে জানিয়েছে আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

শুনতে কিছুটা অবাক লাগলেও নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার লকি ফার্গুসনের আগমনের খবর অভিনব এক ভিডিওর মাধ্যমে জানিয়েছে কেকেআর। যা দেখে হাস্যরসে মেতেছেন নেটিজেনরা। গতকাল সোমবার (২৭ মার্চ) কলকাতা নিজেদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে লকি ফাগুসর্নের দলে যোগ দেওয়া নিয়ে একটি ভিডিও প্রকাশ করে।

ভিডিওর ক্যাপশনে লেখা হয়, ‘লও-কি, স্বাগত লকি।’ সঙ্গে জুড়ে দেওয়া একটি হাস্যোজ্জ্বল ইমোজি। ভিডিওতে দেখা যায়, এক ক্রেতা দোকানে গিয়ে লাউয়ের খোঁজ করছেন। কখনও সাধারণ মুদির দোকানে, কখনও চায়ের দোকানে লাউয়ের কথা জিজ্ঞাসা করছেন তিনি। অবশেষে পৌঁছে যান বাজারে। সেখানে গিয়েই পান লাউয়ের দেখা। তারপরেই বোঝা যায়, ওই ক্রেতা আর কেউ নন, খোদ লকি ফার্গুসন।

আসলে হিন্দি ভাষায় লাউকে বলা হয় ‘লকি’। নিউজিল্যান্ডের এই বোলারের নামের উচ্চারণও একই। আর এই দুটিকে মিলিয়ে অভিনব উপায়ে লকির কলকাতায় পৌঁছানোর খবর জানাল কেকেআর। সমর্থকদের অনেকেই ভিডিওটি পছন্দ করে শেয়ার করেছেন। লকির পাশাপাশি তার আরেক সতীর্থ টিম সাউদিও যোগ দিয়েছেন। দেশি ক্রিকেটারদের নিয়ে ইতোমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে কেকেআর।