কুমিল্লার আরেকটি জয়, হতাশায় তামিমরা

Looks like you've blocked notifications!
কুমিল্লা বনাম খুলনার মধ্যকার ম্যাচ। ছবি : বিসিবি

জয়ের ছন্দ ফিরে পেয়ে কুমিল্লা ভিক্টেরিয়ান্স যেন রীতিমতো উড়ছে। সিলেট পর্বে নিজেদের প্রথম ম্যাচেও তুলে নিয়েছে রোমাঞ্চকর জয়। শেষ বলের রোমাঞ্চে জয় নিয়ে তামিম ইকবালের খুলনা টাইগার্সকে হতাশায় ডুবাল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

আজ শনিবার (২৮ জানুয়ারি) বিপিএলে দিনের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সকে ৪ রানে হারিয়েছে কুমিল্লা। এই জয়ে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরও শক্ত হলো কুমিল্লা। অন্যদিকে টানা হারের বৃত্তে আটকে থাকা খুলনা ৪ পয়েন্ট নিয়ে আছে টেবিলের পাঁচে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে জিতলেও শুরুতে বেশ নড়বড়ে ছিল কুমিল্লা। শুরুর দিকে তাদের রানের গতি ছিল একেবারেই মন্থর। তবে সেখান থেকে রিজওয়ান ও লিটন দাসের হাফসেঞ্চুরিতে কোনো মতে ১৬৫ রানে সংগ্রহ পায় কুমিল্লা।

দলের হয়ে সর্বোচ্চ রান করেন রিজওয়ান। তবে সেটিও ছিল মন্থর। তিনি ৪৭ বলে করেন ৫৪ রান। হাফসেঞ্চুরি করেন ৪২ বলে। চার মারেন ৪টি আর ছয় ১টি। লিটনের ইনিংস সাজানো ছিল ৯ চারে। এই রান করে ম্যাচ সেরাও হয়েছেন রিজওয়ান। অন্যদিকে লিটন ৪২ বলে ৫০ রান করে আউট হন। আর শেষ দিকে খুশদিল শাহ ১৩ রানে অপরাজিত ছিলেন।  

খুলনার হয়ে বল হাতে ১টি করে উইকেট নেন ওয়াহাব রিয়াজ ও নাহিদুল ইসলাম। উইকেট না পেলেও দারুণ বোলিং করেন নাসুম আহমেদ। ৪ ওভারে মাত্র ১৫ রান দেন এই স্পিনার।

জবাব দিতে নেমে আশা জাগিয়েও শেষ পর্যন্ত ১৬১ রানে থামে খুলনা। দলের হয়ে সর্বোচ্চ রান করেন অ্যান্ডি। তিনি করেন ৩১ বলে ৩৮ রান। ৩২ বলে ৩৩ রান করেন শাই হোপ। ১৯ বলে ৩০ রান করেন অধিনায়ক ইয়াসির আলি। এ ছাড়া ১৩ বলে ২৬ রান আসে মাহমুদুল হাসান জয়ের ব্যাট থেকে।