কেএসআরএম গলফ টুর্নামেন্ট সম্পন্ন

Looks like you've blocked notifications!
চট্টগ্রামের ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে সপ্তম কেএসআরএম গলফ টুর্নামেন্ট-২০২১ সম্পন্ন হয়েছে। ছবি : সংগৃহীত

চট্টগ্রামের ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে সপ্তম কেএসআরএম গলফ টুর্নামেন্ট-২০২১ সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার দেশের অন্যতম বৃহৎ ইস্পাত শিল্পপ্রতিষ্ঠান কেএসআরএম এই টুর্নামেন্টের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ ক্যান্টেনমেন্টের লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান। কেএসআরএমের উপব্যবস্থাপনা পরিচালক সারওয়ার জাহান বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ সময় এসআর শিপিংয়ের সিইও মেহেরুল করিম, কেএসআরএমের জিএম (মানবসম্পদ ও প্রশাসন) সৈয়দ নজরুল আলম, সিনিয়র জিএম (মার্কেটিং অ্যান্ড সেলস) মো. জসিম উদ্দিন, জিএম (একাউন্টস) নুরুল হুদা সিদ্দিকী, সিনিয়র অফিসার (ব্রান্ড) মিজান-উল-হক ও কেএআরএমের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান বলেন, টানা সপ্তমবার কেএসআরএম টুর্নামেন্ট আয়োজন করায় আমি আনন্দিত। এই ধরনের গলফ টুর্নামেন্ট জাতীয় পর্যায় থেকে শুরু করে আন্তর্জাতিক পর্যায়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এ ছাড়া তিনি কেএসআরএমের উত্তরোত্তর সমৃদ্ধি ও টুর্নামেন্ট আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।’

কেএসআরএমের পক্ষ থেকে মার্কেট রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট উইংসের জিএম লেফটেন্যান্ট কর্নেল (অব.) আশফাকুল ইসলাম উপস্থিত প্রধান অতিথি ও টুনার্মেন্ট সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান এবং কেএসআরএম সম্পর্কে বক্তব্য তুলে ধরে এ আয়োজনে কেএসআরএমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পরবর্তীতে র‌্যাফেল ড্র, লাঞ্চ এবং খেলোয়ারদের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।