কোহলিকে প্রকাশ্যে চুমু দিলেন ভক্ত, ভিডিও ভাইরাল

Looks like you've blocked notifications!
বিরাট কোহলিকে ভক্তের চুম্বন। ছবি : বোমকেশ নামে টুইটার অ্যাকাউন্ট থেকে নেওয়া

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির ফ্যান গোটা বিশ্বেই ছড়িয়ে রয়েছে। কোহলিকে এক ঝলক দেখার জন্য তার অনেক ফ্যানেরা বিভিন্ন সময় ম্যাচ চলাকালীন মাঠের মধ্যে ঢুকে পড়ে। নিয়মের তোয়াক্কা না করে কখনও কোহলির পায়ে ঝাঁপিয়ে পড়ে, আবার কখনও সেলফি তোলার আবদার করে।

এবার কোহলিকে চুম্বন করলেন এক ভক্ত। এরই মধ্যে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও বর্তমানে ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার বর্ডার-গাভাস্কার ট্রফিতে ব্যস্ত রয়েছেন কোহলি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ২-০ ব্যবধানে এগিয়ে সিরিজ জয়ের স্বপ্নে বিভোর। আর দিল্লির মাদাম তুসো মিউজিয়ামে ঘটেছে এমন ঘটনা। ফলে বিষয়টি জানতে কৌতুহলী অনেকেই।

গতকাল সোমবার (২০ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন অনুসারে, নেট দুনিয়ায় কোহলিকে ভক্তের চুম্বনের যে ভিডিও ছড়িয়ে পড়েছে সেটা আসলে কোহলি নিজে নন, বরং তার মূর্তি। দিল্লির মাদাম তুসো মিউজিয়ামে কোহলির মূর্তিকে একের পর এক চুমু দিতে থাকেন এক তরুণী।

কোহলি ভক্তের এমন পাগলামি দেখে মজার মজার মন্তব্য করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, কোহলির এই মূর্তিগুলো সুরক্ষিত নয়। আরেকজন লিখেছেন বৌদি (আনুশকা) এই ভিডিও দেখলে ওর ঠোঁট কেটে নেবে। যদিও ছড়িয়ে পড়া ভিডিও নিয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি কোহলির।

এই ফ্যানের পরিচয় কী, বা কবে এই ভিডিও তিনি ধারণ করেছেন, সেই বিষয়ে কোনো তথ্য অবশ্য পাওয়া যায়নি। তবে, এতটুকু নিশ্চিতভাবে বলা যায় রানমেশিন কোহলিকে তিনি অন্ধের মতো ভালোবাসেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজের বিরতির ফাঁকে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন কোহলি। আর এর মধ্যেই ঘটল এমন ঘটনা।