কোহলির অসুস্থতা নিয়ে গুজব ছড়িয়েছেন আনুশকা!

Looks like you've blocked notifications!
বিরাট কোহলি ও আনুশকা। ছবি : আনুশকার ফেসবুক থেকে নেওয়া

অস্ট্রেলিয়ার বিপক্ষে সদ্যসমাপ্ত আহমেদাবাদ টেস্টে দুর্দান্ত এক সেঞ্চুরি হাঁকিয়েছেন ভারতীয় তারকা ব্যাটার বিরাট কোহলি। কাটিয়েছেন সাদা পোশাকে সাড়ে ৩ বছরের সেঞ্চুরির খরা। আর অসুস্থ শরীর নিয়ে এমন ইনিংস খেলেছিলেন কোহলি, এক স্ট্যাটাসের মাধ্যমে এমনটাই জানিয়েছিলেন স্ত্রী আনুশকা শর্মা।

গত সোমবার (১৩ মার্চ) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, কোহলিকে নিয়ে সেই পোস্ট দিয়েই আলোচনায় এই বলিউড অভিনেত্রী। তবে আলোচনা অবশ্য ভিন্ন কারণে, কোহলির অসুস্থতা নিয়ে গুজব ছড়িয়েছেন আনুশকা, এমন অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

গত  রোববার (১২ মার্চ) আহমেদাবাদ টেস্টের চতুর্থ দিনে আন্তর্জাতিক ক্যারিয়ারের ৭৫তম শতক হাঁকিয়েছেন কোহলি। আর দীর্ঘদিন পর সাদা পোশাকে কোহলির এমন সেঞ্চুরিতে ইনস্টাগ্রামে পোস্ট করেন কোহলি। যাতে লেখা ছিল ‘অসুস্থতার সঙ্গে লড়াই করেও ও (কোহলি) যেভাবে মানসিক স্থিরতা নিয়ে খেলল, সেটা আমাকে সবসময় অনুপ্রাণিত করে।’ আর আনুশকার এই পোস্টের মাধ্যমে ভক্তরা জানতে পারেন যে, অসুস্থ শরীর নিয়েই খেলছেন কোহলি।

এরপরই এই বিষয় নিয়ে শুরু হয় আলোচনা। ভক্ত-অনুরাগীরা সামাজিক যোগাযোগমাধ্যমে কোহলিকে প্রশংসার জোয়ারে ভাসান। আসলেই কি কোহলি অসুস্থ শরীর নিয়ে ম্যাচ খেলেছেন, তাই জানতে চাওয়া হয় ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার কাছ থেকে। জবাবে রোহিত বলেন, সমাজমাধ্যমে যা দেখবেন সেটাই বিশ্বাস করে নেবেন না। বিরাট অসুস্থ নয়। ওর সামান্য কাশি হয়েছে। এরপর এই বিষয়ে জানতে চাওয়া হয় আরেক ভারতীয় ক্রিকেট অক্ষর প্যাটেলের কাছ থেকে। তিনি জানান, ‘বিরাটের অসুস্থতা নিয়ে কিছু জানি না। যে ভাবে ও উইকেটের মাঝে দৌড়চ্ছিল তাতে ওকে অসুস্থ বলে মনে হয়নি। ওই রকম রোদের মধ্যে যেভাবে ও জুটি বেঁধেছে সেটা শারীরিক অসুস্থতা নিয়ে করা সম্ভব নয়।’

কোহলির অসুস্থতা প্রসঙ্গে আনুশকার ঠিক উল্টো কথা বলেছেন রোহিত-অক্ষররা। আর এর পরেই প্রশ্ন উঠছে, কেন হঠাৎ এ কথা বলতে গেলেন আনুশকা? বিরাট নিজে কিছু বললেন না, দীর্ঘক্ষন ব্যাট করেছেন এরপর ফিল্ডিং করেছেন। তাকে দেখে মনে হয়নি তার কোনো সমস্যা হচ্ছে। তাহলে কি অসুস্থতার কথা বলে আরও প্রশংসা কুড়াতে চেয়েছিলেন আনুশকা? এমনটাই বলছেন নেটিজেনরা।