চট্টগ্রামে শেষ ওয়ানডের টিকেট মূল্য প্রকাশ

Looks like you've blocked notifications!
বাংলাদেশ ক্রিকেট দল। ছবি : সংগৃহীত

সিরিজ জয়ের স্বস্তি নিয়ে চট্টগ্রামে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। সাকিব-লিটনদের সামনে এবার সুযোগ ভারতকে হোয়াইটওয়াশ করার। সেই লক্ষ্যে আগামী ১০ ডিসেম্বর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটির টিকেটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-ভারত সিরিজের টিকিট মিলবে সর্বনিম্ন ২০০ টাকায়। চট্টগ্রামে দুটি বুথ থেকে টিকিট কিনতে পারবেন দর্শকরা।

সাগরিকার বিটাক মোড়ের কাছে বুথে ও এম এ আজিজ স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে তৃতীয় ওয়ানডের টিকিট। শুক্রবার ও শনিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কেনা যাবে টিকিট।

গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটি বক্সের টিকেটের মূল্য ১ হাজার ৫০০ টাকা। ইন্টারন্যাশনাল গ্যালারির জন্য ১ হাজার টাকা। ক্লাব হাউজের টিকিটের মূল্য ৫০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ডের ৩০০ টাকা ও ওয়েস্টার্ন স্ট্যান্ডের ২০০ টাকা।

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ভারতকে ৫ রানে হারিয়েছে বাংলাদেশ। এই জয়ে ২-০ ব্যবধানে সিরিজ নিশ্চিত করল লাল সবুজের দল। সিরিজের শেষ বাংলাদেশের সামনে সুযোগ ভারতকে হোয়াটওয়াশ করার।

বুধবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ-ভারত। এদিন টস জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ২৭১ রান করে বাংলাদেশ। দলের বড় পুঁজি পাওয়ার মূল নায়ক মেহেদী হাসান মিরাজ। তাঁর সেঞ্চুরিতে চড়েই মূলত বড় পুঁজি পায় বাংলাদেশ। যাতে ভর করে জয়ের নাগাল পায় লাল-সবুজের দল।