চট্টগ্রামে ২০০ টাকায় দেখা যাবে টি-টোয়েন্টি সিরিজ

Looks like you've blocked notifications!
বাংলাদেশ ক্রিকেট দল। ছবি : বিসিবি

ওয়ানডে সিরিজের আমেজ ভুলে এবার আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে বাংলাদেশ। দুদলও সিলেট ছেড়ে প্রস্তুত হচ্ছে চট্টগ্রামে। আগামী ২৭ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ম্যাচ শুরু হবে দুপুর ২টায়।

বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার সীমিত ওভারের লড়াই দেখা যাবে মাত্র ২০০ টাকায়। আজ শনিবার (২৫ মার্চ) টি-টোয়েন্টি সিরিজের টিকেট মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

টিকেটের মূল্য অনুসারে ওয়েস্টার্ন স্ট্যান্ডে খেলা দেখা ২০০ টাকার টিকেটে। এ ছাড়া ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। ক্লাব হাউজে দেখা যাবে ৫০০ টাকার টিকেটে। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ১ হাজার টাকা। আর রুফ টপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০০ টাকা।

আজ থেকেই বিসিবির ওয়েবসাইটে মিলবে বাংলাদেশ-আয়ার‌ল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের টিকেট। অনলাইনে টিকেট কেনার ক্ষেত্রে জাতীয় পরিচয়পত্র ও ফোন নম্বর নিবন্ধন করতে হবে। একটি নিবন্ধন থেকে সর্বোচ্চ দুটি টিকেট কেনা যাবে।

অনলাইনে টিকেট বুক সেই টিকিট বুথে সংগ্রহ করা যাবে আগামীকাল রোববার বা সোমবার ম্যাচের দিন। এ ছাড়া সরাসরি বুথে গিয়ে টিকেট পাওয়া যাবে কাল সকাল থেকে। সরাসরি টিকেট কেনা যাবে এমএ আজিজ স্টেডিয়ামে ও সাগরিকায় বিটাক মোড়ের কাছে থেকে।