চুলের নতুন বাহার নিয়ে হাজির নেইমার

Looks like you've blocked notifications!
চুলের নতুন স্টাইলে ব্রাজিলের তারকা স্ট্রাইকার নেইমার জুনিয়র। ছবি : সংগৃহীত

চোট থেকে সুস্থ হয়ে মাঠে ফিরেছেন নেইমার। কিন্তু এলেন বুড়ো হয়ে! মাথার কালো চুল হঠাৎ করেই সাদা হয়ে গেছে! না, বুড়ো হননি। এই নিয়ে তিনবার চুলের নকশায় পরিবর্তন এনেছেন নেইমার। মাথা ভর্তি সাদা চুল নিয়ে নেমেছিলেন দক্ষিণ কোরিয়ার বিপক্ষে। দলের জয়ে নেইমারের সাদা চুল যেন বাঙালি ভক্তদের মজাই দিয়েছে। 

গতকাল সোমবার দিবাগত রাত ১টায় কাতারের স্টেডিয়াম ৯৭৪-এ দক্ষিণ কোরিয়াকে ৪-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ব্রাজিল। ম্যাচটিতে একটি গোল করেছেন তারকা নেইমার। পেনাল্টি থেকে গোলটি পেয়েছেন তিনি। গত ২ ডিসেম্বর দিবাগত রাত ১২টায় কাতারের লুসাইল স্টেডিয়ামে ব্রাজিল দলের সঙ্গে নেইমারকেও দেখা গিয়েছিল। তবে তখন তাঁর মাথায় ছিল কালো চুল। আজ যখন দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামলেন, তখন তাঁর মাথায় সাদা চুল দেখা যায়। 

বিশ্বকাপ শুরুর আগে ফেসিয়ালসহ চুলে দুবার বাহারি নকশা করে নিয়েছিলেন নেইমার। এ নিয়ে তিনবার হলো চুলের নকশা পরিবর্তনের সংখ্যা। সামনে হয়তো নেইমারকে আরও দেখা যাবে বাহারি নকশার ছাঁট নিয়ে মাঠে নামতে। 

বরাবরের মতো এবারও নেইমারের চুলে নকশার কাজটা করে দিয়েছেন নারিকো। ২০১৫ সালে নেইমার ও নারিকোর বন্ধুত্ব হয়েছিল। সেই থেকে এখনও নারিকোকে পাশে রেখেছেন নেইমার। তবে নেইমার বাদেও আরও অনেকের চুলে নকশা করে দেন নারিকো। ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে খেলা শুরুর দুই সপ্তাহের মধ্যে চারবার চুলে নকশা করে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছিলেন নেইমার। 

এ ছাড়া মুখের যত্নের জন্য চর্মরোগ বিশেষজ্ঞ জুলিয়ানা নেভাকে নিয়োগ দিয়ে রেখেছেন ব্রাজিল তারকা। মুখ, চুল বা শরীরের মতো মাঠকেও কতটা রাঙিয়ে তুলতে পারবেন নেইমার, সেটি দেখতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।