চেমসফোর্ডে বৃষ্টি, দ্বিতীয় ওয়ানডে শুরু হতে দেরি

Looks like you've blocked notifications!
বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ম্যাচ। ছবি : বিসিবি

চলমান ইংল্যান্ড সফরে বৃষ্টি যেন বাংলাদেশের পিছু ছাড়ছে না। বৃষ্টির বাধায় প্রথম ওয়ানডে পরিত্যক্ত হওয়ার পর এখন দ্বিতীয় ওয়ানডেতেও বৃষ্টির হানা। যার ফলে নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হয়নি টস। অবশ্য এই ম্যাচেও যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে তা আগেই জানা গেছে আবহাওয়া পূর্বাভাসে।

আজ শুক্রবার (১২ মে) ইংল্যান্ডের চেমসফোর্ডের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে টস হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় বেলা ৩টা ১৫মিনিটে। আর খেলা মাঠে গড়ানোর কথা বিকেল ৩টা ৪৫ মিনিটে। তবে বৃষ্টির কারণে কোনোটিই সময়মতো হয়নি। কখন বৃষ্টি থামে, তার ওপর নির্ভর করছে টসের সময়। যদিও আজ সকাল থেকেই আকাশ ছিল পরিষ্কার। তবে ম্যাচের ঠিক আগমুহূর্তেই কিনা বৃষ্টির হানা।

আর ম্যাচের আগে বৃষ্টি দুদলের জন্য চিন্তার কারণ। আগে ব্যাট করা দলের জন্য আবহাওয়ার পাশাপাশি পেসারদের বাড়তি সুবিধা পাওয়ার কথা মাথায় রাখতে হবে। তবে এই ম্যাচে বাংলাদেশ দলে খুব একটা পরিবর্তনের সুযোগ নেই। অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামতে পারে সফরকারীরা।

প্রথম ওয়ানডেতে বৃষ্টির কারণে জয় না পেলেও এই ওয়ানডে জিতেই সিরিজে লিড নিতে মরিয়া বাংলাদেশ। যদিও কাজটা সহজ হবে না। বৃষ্টি ফের একবার বাংলাদেশের জয়ে বাধা হয়ে দাঁড়াতে পারে।