চ্যাম্পিয়ন মেয়েদের ১ কোটি টাকা তুলে দিল সেনাবাহিনী

Looks like you've blocked notifications!
চ্যাম্পিয়ন মেয়েদেরকে এক কোটি টাকা পুরস্কার দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। ছবি : আইএসপিআর

সাফ চ্যাম্পিয়নশিপে ইতিহাস গড়েছেন বাংলাদেশের মেয়েরা। স্বাগতিক নেপালকে হারিয়ে সাফের চ্যাম্পিয়ন হয়েছেন সাবিনা-সানজিদারা। এই চ্যাম্পিয়ন মেয়েদেরকে এক কোটি টাকা পুরস্কার দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।  

সাফে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের সব ফুটবলার এবং কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে তাদের অসামান্য অবদানের জন্য আজ মঙ্গলবার বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে সংবর্ধনা জানানো হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। সংবর্ধনা অনুষ্ঠানে  জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড়, কোচ এবং সংশ্লিষ্ট সকলকে ক্রেস্ট, উপহার সামগ্রী এবং ১ কোটি টাকার চেক প্রদান করা হয়।

গত ১৯ সেপ্টেম্বর নেপালের কাঠমুন্ডুতে সাফের ফাইনালে নেপালকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে লাল-সবুজের দেশ। দক্ষিণ এশিয়ার নারীদের শ্রেষ্ঠত্বের লড়াই এই সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ আসর।

সাফে জিতে গত বুধবার দেশে ফেরার দিন কয়েকটি সুখবর পেয়েছেন সাবিনারা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাবিনাদের ৫০ লাখ টাকা পুরস্কার দেবে। ব্যক্তিগত তহবিল থেকে সমান ৫০ লাখ করে দেবেন বাফুফের দুই সহ-সভাপতি আতাউর রহমান ভুঁইয়া ও সালাম মুর্শেদী।

এ ছাড়া জাতিসংঘ অধিবেশন থেকে দেশে ফেরার পর চ্যাম্পিয়ন মেয়েদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্থ পুরস্কার তুলে দেবেন বলে জানিয়েছিলেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার।