জমকালো আয়োজনে পর্দা উঠল আইপিএলের

Looks like you've blocked notifications!
আইপিএলের জমকালো উদ্বোধনী। ছবি : আইপিএলের ওয়েবসাইট থেকে নেওয়া

করোনার জন্য আইপিএলের গত কয়েক মৌসুমে জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করতে পারেনি বিসিসিআই। সব বিপত্তি ঠেলে চেনা রূপে ফিরেছে আইপিএল। চোখ ধাঁধানো উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতিয়েছেন বলিউড তারকারা। 

আজ শুক্রবার (৩১ মার্চ) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্সের ম্যাচ শুরুর আগে শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হওয়া এই উদ্বোধনী অনুষ্ঠানে একের পর এক জনপ্রিয় গানে শ্রোতাদের মাতিয়ে তোলেন বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। এরপরই নাচের তালে মঞ্চ মাতান তামান্না ভাটিয়া, রশ্মিকা মান্ধানার মতো জনপ্রিয় তারকারা।

শাহরুখ খান, সালমান খান, পিটবুল, একন সহ অন্যান্য বহু বিশ্বখ্যাত সেলিব্রিটি এর আগে আইপিএলেরর উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়ছেন। এই সেলিব্রিটিদের দীর্ঘ তালিকায় এবার যুক্ত হলো অরিজিৎ সিং এবং তামান্না ভাটিয়ার নাম।

আইপিএল আয়োজকরা ২০১৯ সালে উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করেছিলেন। ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামা হামলায় নিহত সিআরপিএফ সৈন্যদের পরিবারকে এই অনুষ্ঠানের জন্য বরাদ্দ টাকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। পরের তিন বছর কোভিড-১৯ মহামারীর কারণে টুর্নামেন্টটি কঠোর নিয়মের মধ্যে খেলা হয়েছে। এর ফলে বোর্ড কোনও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করতে পারেনি।

উদ্বোধনী অনুষ্ঠানে দুই দলের অধিনায়ক ছাড়াও বাকি সব ফ্রাঞ্চাইজির অধিনায়করাও উপস্থিত ছিলেন। আইপিএল গভর্নিং কমিটি সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন বিসিসিআইয়ের কর্তারা। প্রথম দিনে মাঠে নেমেছে গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস।