জিতেছে চেলসি-আর্সেনাল, পারল না লিভারপুল

Looks like you've blocked notifications!
লিভারপুল ও ব্রাইটনের লড়াই। ছবি : সংগৃহীত

ইংলিশ প্রিময়ার লিগে লিভারপুলের প্রতিপক্ষ ছিল ব্রাইটন। ঘরের মাঠে এই ম্যাচে তারা জিততে পারেনি।  দারুণ উত্তেজনায় ভরা ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে।

ব্রাইটনের পক্ষে হ্যাটট্রিক করেন লিয়ান্দ্রো।  আর লিভারপুলের পক্ষে রবার্তো ফির্মিনহো জোড়া গোল করেন। লিভারপুলের পক্ষে আরেকটি গোল হয়েছে আত্মঘাতি থেকে।

ম্যাচের ৪ লিয়ান্দ্রোর গোলে এগিয়ে যায় লিভারপুল। ১৭ মিনিটে তিনি ব্যবধান দ্বিগুণ করেন। পরে ৩৩ ও ৫৪ মিনিটে ফির্মিনহো দুটি গোল করে ম্যাচটি সমতা ফেরান। অ্যাডাম ওয়েবস্টারের আত্মঘাতী গোলে ৩-২ করে লিভারপুল। এর পরও জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি তারা। নির্ধারিত সময়ের ৭ মিনিট আগে হ্যাটট্রিক করে ব্রাইটনের হার এড়ান লিয়ান্দ্রো।

হ্যারি কেনের  টটেনহ্যামকে ৩-১ হারাল আর্সেনাল। ম্যাচের ২০ মিনিটে থমাস পার্টের গোলে এগিয়ে যায় আর্সেনাল। পেনাল্টি থেকে সমতা ফেরান হ্যারি কেন।

৪৯ মিনিটে গ্যাব্রিয়েল জেসুস আর্সেনালের হয়ে দ্বিতীয় গোল করেন। ৬২ মিনিটে টটেনহ্যামের এমারসন লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন। তারা ১০ জনে পরিণত হয়। ৬৭ মিনিটে আর্সেনালের হয়ে তৃতীয় গোল করেন গ্রানিত জাকার।

ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে শেষ মুহূর্তের গোলে জিতল চেলসি। ঘরের মাঠে ২-১ গোলে জয় পায় তারা।

ম্যাচের শুরুতে ওডসোনে এডুয়ার্ডের গোলে এগিয়ে যায় ক্রিস্টাল প্যালেস। ম্যাচের ৩৮ মিনিটে অবামেয়াঙের গোলে সমতা ফেরায় চেলসি। তখন মনে হচ্ছিল ১ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হবে তাদের। নির্ধারিত সময়ের শেষ মুহূর্তে চেলসির হয়ে জয়সূচক গোল করেন গালাঘারের।