জোড়া হ্যাটট্রিকে ম্যানচেস্টার ডার্বিতে সিটির উৎসব

Looks like you've blocked notifications!
ম্যানইউ ও ম্যানসিটির মধ্যকার ম্যাচ। ছবি :সংগৃহীত

নতুন মৌসুমে ম্যানচেস্টার সিটিতে পা রাখার পর থেকেই যেন উড়ছেন আর্লিং হলান্ড। ফুটবলে রীতিমতো ছুটছে তাঁর গোল মেশিন। গতকালও ভুল হলো না। ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষেও হ্যাটট্রিক করলেন হল্যান্ড। সঙ্গে হ্যাটট্রিক করেছেন ফিল ফোডেন। জোড়া হ্যাটট্রিকে ম্যানচেস্টার ডার্বিতে জয়ের উৎসব করল ম্যানচেস্টার সিটি।

ইতিহাদ স্টেডিয়ামে গতকাল রোববার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ম্যানইউকে ৬-৩ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ইউনাইটেডের হয়ে জোড়া গোল করেন অঁতনি মার্সিয়াল, অন্য গোলটি আসে আন্তোনির পা থেকে।

এদিন ম্যাচের শুরু থেকেই আধিপত্য দেখিয়েছে সিটি। অষ্টম মিনিটেই লিড পেয়ে যায় শিরোপাধারীরা। গোলটি করেন ফিল ফোডেন। এরপর ৩৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন হল্যান্ড। ৩৭ মিনিটে আবারও তাঁর পা থেকে গোল। বিরতির আগে স্কোরলাইন ৩-০ করেন ফোডেন। মোট ৪-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সিটি।

বিরতির পর ৩ গোল শোধ করে ম্যানইউ। কিন্তু পাল্টা গোল করে হল্যান্ড ও ফোডেন ম্যাচ থেকে ছিটকে দেয় ম্যানইউকে। দুজনেই দ্বিতীয়ার্ধে তুলে নেন হ্যাটট্রিক। হল্যান্ডের হ্যাটট্রিক পূরণ হয় ৬৪তম মিনিটে। আর ফোডেন হ্যাটট্রিকের দেখা পান ৭৩তম মিনিটে। এতে বড় জয়ের উচ্ছ্বাস নিয়ে মাঠ ছাড়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

চলতি লিগে আট ম্যাচে ৬ জয় ও দুই ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানসিটি। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল। ১২ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে ম্যানইউ।