ডি মারিয়ার চোট নিয়ে যা বললেন স্কালোনি

Looks like you've blocked notifications!
ডি মারিয়া। ছবি : সংগৃহীত

আর্জেন্টিনার অন্যতম প্রাণভোমরা অ্যাঞ্জেল ডি মারিয়া। তার বাম পায়ের জাদুতে মোহাচ্ছন্ন হয় সবাই। প্রতিপক্ষের ডিফেন্স ভেঙে দলের জন্য সুযোগ তৈরি করায় তার জুড়ি মেলা ভার। ডি মারিয়ার গতিশীল ফুটবল দলকে এনে দেয় এগিয়ে যাওয়ার রসদ।

আজ থেকে শুরু হতে যাচ্ছে কাতার বিশ্বকাপের নকআউট পর্ব। শেষ ষোলোতে আর্জেন্টিনা খেলবে অস্ট্রেলিয়ার সঙ্গে। এখানে ভুলের সুযোগ নেই, পরীক্ষা-নিরীক্ষার সুযোগ নেই। খেলতে হবে সর্বোচ্চ দিয়ে। এমন ম্যাচের আগে আর্জেন্টিনা শিবিরে কিছুটা অস্বস্তি ডি মারিয়াকে নিয়ে।

পোল্যান্ডের বিপক্ষে পেশিতে চোট পান ডি মারিয়া। যে কারণে তাকে উঠিয়ে নেন কোচ লিওনেল স্কালোনি। তখন থেকে শুরু হয় ভাবনা, নকআউটে ডি মারিয়াকে পাবে তো আকাশী-নীলরা? কেননা, বিশ্বকাপ শুরুর আগেও চোটে ছিলেন ডি মারিয়া।

এই বিষয়ে স্কালোনির কথা হলো, 'আমরা প্রথমে অস্ট্রেলিয়ার শক্তিমত্তা, দুর্বলতা নিয়ে বিশ্লেষণ করেছি। এখনও অনুশীলন শুরু হয়নি। অনুশীলনে নামলে বোঝা যাবে ডি মারিয়া খেলতে পারবে কি-না। সে যদি ফিট থাকে, তাহলে অবশ্যই খেলবে।'

স্কালোনি আরও জানালেন, অনুশীলন শেষেই নির্বাচন করবেন দল। সেরা একাদশ নিয়ে অস্ট্রেলিয়া বধে নামবে আর্জেন্টিনা, সেখানে ডি মারিয়াও থাকবে, এমনটিই প্রত্যাশা সমর্থকদের।