তৃতীয় ওয়ানডের আগে বড় দুঃসংবাদ পেল বাংলাদেশ

Looks like you've blocked notifications!
সাকিব আল হাসান । ছবি : বিসিবি

প্রথম ওয়ানডে বৃষ্টিতে পরিত্যক্ত হলেও দ্বিতীয় ওয়ানডেতে দুর্দান্ত জয়ে সিরিজ জয়ের স্বপ্নে বিভোর বাংলাদেশ। তবে তৃতীয় ওয়ানডের আগে বড় দুঃসংবাদ পেল বাংলাদেশ। চোটের কারণে ছিটকে গেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

গতকাল শনিবার (১৩ মে) এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি। দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করার সময় মেহেদী হাসান মিরাজের বলে জর্জ ডকরেলের ক্যাচ ধরতে গিয়ে ডান হাতের আঙ্গুলে ব্যথা পান সাকিব‌। তখনই ব্যথায় কাতরাতে দেখা যায় সাকিবকে। বোঝা যাচ্ছিল গুরুতর কিছুই হয়েছে। পরবর্তীতে জানা যায় সাকিবের আঙ্গুলে চিড় ধরা পড়েছে। যার ফলে আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে খেলা হচ্ছে না সাকিবের।

এই বিষয়ে জাতীয় দলের ফিজিও বায়োজিদ ইসলাম বলেন,' সাকিবের আঙ্গুলে চিড় ধরা পড়েছে। একটি এক্সরে করে বিষয়টি আমরা নিশ্চিত হয়েছি। এই ধরনের চোটে পড়লে সাধারণত ৬ সপ্তাহের মতো সময় লেগে যায় পুরোপুরি সুস্থ হতে। দুর্ভাগ্যজনক ভাবে সে আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে খেলতে পারছে না'।

সিরিজ নির্ধারণী ম্যাচে সাকিবকে না পাওয়াটা নিঃসন্দেহে দলকে ভোগাবে। ব্যাট হাতে প্রথম দুই ম্যাচে আলো ছড়াতে না পারলেও দলে সাকিবের উপস্থিতি তরুণদের উজ্জীবিত করতে রাখে গুরুত্বপূর্ণ ভূমিকা। সাকিবের পরিবর্তে তৃতীয় ওয়ানডে একাদশে কাকে খেলায় টিম ম্যানেজমেন্ট এটাই এখন দেখার বিষয়।