দেশে ফিরে সেই বিতর্কিত পোস্ট মুছে দিলেন সাকিব

Looks like you've blocked notifications!
সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

আসন্ন এশিয়া কাপকে সামনে রেখে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। ঢাকায় ফিরেই বেটউইনারের সঙ্গে বিতর্কিত সেই চুক্তির পোস্টটি ডিলেট করে দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার।

গত বৃহস্পতিবার বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজ ডটকমের সঙ্গে চুক্তি বাতিল করেন সাকিব। এবার চুক্তি ঘোষণার সেই ফেসবুকও পোস্ট মুছে দিয়েছেন তিনি। আজ শনিবার সকাল ৯টার পর থেকে সাকিবের ফেসবুক পেজে আর সেই পোস্টটি দেখা যাচ্ছে না।

এদিকে চুক্তি থেকে সরে যাওয়ায় এশিয়া কাপে খেলতে আর বাধা নেই সাকিবের। এমনকি পাকাপাকিভাবে টি-টোয়েন্টির নেতৃত্বও উঠছে তার কাঁধে। সবকিছু নিয়ে আজ রাজধানী গুলশানে বিসিবিপ্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

এশিয়া কাপের দল ঘোষণার আনুষ্ঠানিক ডেডলাইন ছিল গত ৮ আগস্ট। সেটি বিসিবি প্রাথমিকভাবে তিনদিন বাড়িয়েছিল। সেই ডেড লাইনও শেষ। কিন্তু সাকিবের বিতর্কিত চুক্তিটিত কারণে বিসিবি দল ঘোষণা দিতে পারেনি। তাই অপেক্ষা বেড়েই চলেছে। তবে সবকিছু ঠিক থাকলে আজই ঘোষণা করা হবে এশিয়া কাপের দল।

এবার দীর্ঘ মেয়াদে অধিনায়কত্ব দেওয়া নিয়ে ভাবছে বিসিবি। এ ব্যাপারে গত বৃহস্পতিবার সাংবাদিকদের বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘অধিনায়ক দলের সাথে প্রকাশ করে দিব। আমরা দীর্ঘমেয়াদী দায়িত্ব দিতে চাচ্ছি, খণ্ডকালীন না। শুধু সাকিব না, যে কেউই হোক, স্কোয়াডেই নেই এমন কাউকে অধিনায়ক দিলে লাভ কি? দল ঠিক করার জন্য আমরা একটু সময় নিচ্ছি। দ্রুত সিদ্ধান্ত নিয়ে দল জানিয়ে দেওয়া হবে।'