নারিনের অবিশ্বাস্য বোলিং, শূন্য রানে নিলেন ৭ উইকেট

Looks like you've blocked notifications!
সুনিল নারিন । ছবি : কুইন্স পার্ক ওভালের ফেসবুক পেজ থেকে নেওয়া

কদিন বাদেই মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসর। জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট শুরু হওয়ার আগে বল হাতে নিজের ভেলকি দেখালেন ক্যারিবীয় তারকা ক্রিকেটার সুনিল নারিন। শূন্য রান দিয়ে তুলে নিয়েছেন সাতটি উইকেট। শুনে কিছুটা অবাক লাগলেও এমন অবিশ্বাস্য বোলিং করেছেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে খেলা এই ক্রিকেটার।

গতকাল সোমবার (২০ মার্চ) নারিনের এমন অবিশ্বাস্য বোলিং নিয়ে  নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে কলকাতা নাইট রাইডার্স। ওয়েস্ট ইন্ডিজের ত্রিনিনাদ ক্রিকেট ক্লাব টুর্নামেন্টে কুইন্স পার্ক সিসি’র হয়ে ক্লার্ক রোড ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামেন নারিন। সেই ম্যাচে এমন দুর্দান্ত বোলিং করে একাই প্রতিপক্ষকে ধসিয়ে দেন নারিন। তার এমন দুর্দান্ত বোলিংয়ে মাত্র ৭৬ রানে অলআউট হয় ক্লার্ক রোড।

সবমিলিয়ে ৬.৪ ওভার বল করেছেন নারিন। ৭ ওভার পূর্ণ না হলেও উইকেট শিকার করেছেন সাতটি, অথচ প্রতিপক্ষকে রান নিতে দিলেন না একটিও। ইনিংস শেষে বোলিং ফিগার দাঁড়াল অবিশ্বাস্য; ৬.৪–৬–০–৭।

আইপিএল শুরুর আগে এমন বোলিংয়ে নারিন যেন জানান দিলেন, নিজের দিনে এখনও তিনি সেরা। সবকিছু ঠিক থাকলে কলকাতা নাইট রাইডার্সে নারিন সতীর্থ হিসেবে পাবেন বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও লিটন দাসকে। আসন্ন আইপিএলে কেকেআরের জার্সিতে নারিন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন কি না, সেটাই এখন দেখার বিষয়।