নেইমারকে নিয়ে ব্রাজিল শিবিরে সুখবর

Looks like you've blocked notifications!
ব্রাজিল ম্যাচের আগে দলের সঙ্গে লুসাইলে পৌঁছান নেইমার জুনিয়র। ছবি: সংগৃহীত

সেলেসাও ভক্তদের জন্য সুখবর। দলের তারকা নেইমার জুনিয়র চোট কাটিয়ে সুস্থ হয়ে উঠেছেন। রয়েছেন ফুরফুরে মেজাজে। অলঙ্কার হিসেবে দুই কানে ঝুলিয়েছেন দুল। নেচে-গেয়ে দলকে জোগাচ্ছেন অনুপ্রেরণা। চাঙ্গা রাখছেন সতীর্থদের। যদিও ক্যামেরুনের বিপক্ষে দলের হার দেখেছেন গ্যালারিতে বসেই। তবে দল হয়েছে গ্রুপ চ্যাম্পিয়ন, সেটিই আপাতত সান্ত্বনা।

শুক্রবার দিবাগত রাত ১২টায় কাতারের লুসাইল স্টেডিয়ামে ব্রাজিল দল এসেছিল। সেখানে দলের সঙ্গে নেইমারকেও দেখা যায়। তবে ক্যামেরুনের বিপক্ষের ম্যাচে স্কোয়াডে ছিলেন না তিনি। মাঠে এসে ভক্তদের সঙ্গে ছবি তুলে উৎসাহ দিয়ে দ্রুত খেলায় ফেরার বার্তা দেন ব্রাজিল তারকা।

দ্বিতীয় পর্বে আগামী ৫ ডিসেম্বর রাত ১টায় দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলবে ব্রাজিল। তবে সেই ম্যাচে নেইমার মাঠে নামতে পারবেন কি-না সেটি এখনও দলের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।

এদিকে পায়ের চোট কাটিয়ে নেইমারকে জিমে গিয়ে কসরত করতেও দেখা গেছে। নেইমারের পক্ষে টুইট করে জানানো হয়েছে, ‘নেইমার জুনিয়র জাতীয় দলের প্রশিক্ষকদের সঙ্গে কঠোর পরিশ্রম করেছেন এবং যত তাড়াতাড়ি সম্ভব দলে ফিরে তিতেকে চিন্তামুক্ত করতে চান।’

সেজন্যই হয়তো ক্যামেরুনের বিপক্ষে দলে না থেকেও সতীর্থদের সঙ্গে মাঠে এসেছিলেন নেইমার। সে সময়ে কানে দুলের পাশাপাশি গলায়ও অলঙ্কার দেখা যায়। খেলার আগে গানের তালে হালকা নেচে উঠেছিলেন। নেইমারের এই বডি ল্যাঙ্গুয়েজ হয়তো ভক্তদের চিন্তামুক্ত করবে।

ক্যামেরুনের বিপক্ষে ডাগআউটে বসে খেলা দেখেছেন ব্রাজিল গোলরক্ষক অ্যালিসন, ডিফেন্ডার থিয়াগো সিলভা, মারকুইনহোস, মিডফিল্ডার কাসেমিরো, লুকাস পাকেতা, এভারটন রিবেইরো, ফরোয়ার্ড ভিনিসিয়ুস জুনিয়র, রিচার্লিসনরা। নেইমার খেলা দেখেছিলেন গ্যালারিতে বসে। তবে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে ১-০ গোলে হারায় স্বস্তি মেলেনি ব্রাজিল তারকাদের।

আগামী ৫ ডিসেম্বর রাত ১টায় স্টেডিয়াম ৯৭৪-এ দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে ব্রাজিল।