নেইমারকে নিয়ে বড় দুঃসংবাদ

Looks like you've blocked notifications!
পিএসজি তারকা নেইমার। ছবি : নেইমারের ফেসবুক পেইজ।

ফুটবল ক্যারিয়ারে চোট যেন নিত্য সঙ্গী নেইমারের। বিশেষ করে প্যারিসে পাড়ি জমানোর পর চোটেই বেশি সময় চলে গেছে তাঁর। ব্রাজিল তারকাকে নিয়ে আরেক দফায় এলো দুঃসংবাদ। ফের চোটে পড়ে চলতি মৌসুম থেকে মাঠের বাইরে ছিটকে গেলেন পিএসজির তারকা ফুটবলার।

নেইমার নতুন করে অ্যাঙ্কেলের সমস্যায় পড়েছেন। এর জন্য বর্তমানে মাঠের বাইরেই আছেন। এই চোটের জন্য নেইমারের অ্যাঙ্কেলে অস্ত্রোপচারের সিদ্ধান্ত হয়েছে। খবরটি নিশ্চিত করেছে ফরাসি ক্লাব পিএসজি।

গত ১৯ ফেব্রুয়ারি নতুন করে চোট পান নেইমার। ওই মাচে পিএসজি ৪-৩ ব্যবধানে জিতলেও নেইমারের চোট চিন্তায় ফেলে পিএসজিকে। চোট নিয়ে সর্বশেষ পিএসজি বিবৃতিতে বলেছে, ‘বিশেষজ্ঞরা সবকিছু ভালোভাবে পর্যালোচনার পর নেইমার জুনিয়রের অ্যাঙ্কেলে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া নিয়েছেন। কাতারের দোহায় আগামী কয়েক দিনের মধ্যে অস্ত্রোপচার সম্পন্ন হবে। তিন থেকে চার মাস পর তিনি দলীয় অনুশীলনে ফিরতে পারেন।’

এর আগেও ডান অ্যাঙ্কেলে কয়েকবার আঘাত পেয়েছেন ৩১ বছর বয়সী ফরোয়ার্ড। এবারও মাথাব্যথার কারণ হলো অ্যাঙ্কেল।

সব প্রতিযোগিতা মিলিয়ে এ মৌসুমে ১৮ গোল করেছেন নেইমার। বিশ্বকাপের আগে ভালো ফর্মেও ছিলেন। তবে চোট বারবারই থামিয়ে দিয়েছে নেইমারকে। বিশ্বকাপ থেকে ফেরার পর সমালোচিত হয়েছেন নানাভাবে। এবার পুরো মৌসুম থেকেই ছিটকে গেলেন ব্রাজিল সুপারস্টার।