নেইমারসহ ১২ খেলোয়াড়কে নাকি পিএসজিতে চান না এমবাপ্পে, খবরটি ভুয়া দাবি

Looks like you've blocked notifications!
কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে করা খবরটি ভুয়া দাবি। ছবি : সংগৃহীত

সম্প্রতি স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভোয় খবর এসেছে, পিএসজিতে বেশ কয়েকজনের তালিকা তৈরি করেছেন কিলিয়ান এমবাপ্পে। যাদের নাকি দলে চান না এই ফরাসি তরকা। যাদের মধ্যে আছেন কোচ মরিসিও পচেত্তিনো, নেইমার ও ইকার্দিসহ ১২ খেলোয়াড়।  এই খবর নিয়ে বেশ আলোড়ন তোলে। 

এমবাপ্পে দাবি করেছেন, এই খবরটি ভুয়া। এমনটা তিনি মোটেও চান না।

এমবাপ্পে গত মাসে পিএসজির সঙ্গে নতুন চুক্তিতে সই করেন। ২০২৫ সাল পর্যন্ত ক্লাবটিতে থাকবেন তিনি। অবশ্য রিয়াল মাদ্রিদে যাবেন বলেও শেষ পর্যন্ত যাননি তিনি।

লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সঙ্গে এমবাপ্পে সর্বোচ্চ বেতনে চুক্তি করেছেন বলে খবর শোনা যাচ্ছে। তাঁর বাৎসরিক বেতন কর বাদে ১০ কোটি ইউরো। আর বোনাস হিসেবে থাকছে ৩০ কোটি ইউরো।

এই খবরটি ভুয়া বলে দাবি করেছেন এমবাপ্পে। টুইট করে তিনি লিখেছেন ‘ফেক’—অর্থাৎ ভুয়া। পরে সংবাদমাধ্যমগুলো খবরটি সরিয়ে নেয়।

গোল ডটকমের খবরে জানা গেছে, প্যারিস সেন্ট জার্মেই এই গ্রীষ্মে নেইমারকে বিক্রি করে দিতে পারে। তেমন প্রস্তাব পেলেই নাকি তাঁকে বিক্রি করে দিতে চায় তারা।

২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন উইরোতে বার্সেলোনা থেকে পিএসজিতে নিয়ে যাওয়া হয় নেইমারকে। তারপর থেকে ক্লাবের হয়ে ১০০ গোল করেছেন। চারটি লিগ ওয়ান শিরোপা জিততে মূল্যবান অবদান রেখেছেন।

এই তারকা ফরোয়ার্ড গত বছর পিএসজির সঙ্গে একটি নতুন চুক্তিতে সই করেছিলেন। ২০২৫ সাল পর্যন্ত ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে থাকবেন।

অবশ্য নেইমার প্যারিসে যাওয়ার পর থেকে ধীরে ধীরে ফর্মের অবনতি হয়েছে। সেই সঙ্গে চোটের সাথে তাঁর ধারাবাহিক লড়াই করতে হচ্ছে।