পাকিস্তানের প্রধান কোচ হলেন গ্রান্ট ব্রাডবার্ন

Looks like you've blocked notifications!
গ্রান্ট ব্রাডবার্ন। ছবি : পিসিবি

অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দারুণভাবে পাকিস্তানের দায়িত্ব সামলেছেন নিউজিল্যান্ডের গ্রান্ট ব্রাডবার্ন। তাঁর অধীনেই নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত খেলার পাশাপাশি আইসিসি ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে প্রথমবার এক নম্বরে ওঠে পাকিস্তান। তাইতো অন্তর্বর্তীকালীন কোচকেই নিজেদের স্থায়ী কোচ করে নিয়েছে পাকিস্তান।

ব্রাডবার্নকে দুই বছরের জন্য নিয়োগ দিয়েছে পাকিস্তান। আজ শনিবার (১৩ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। প্রধান কোচের পাশাপাশি অ্যান্ড্রু পাটিককে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পিসিবি। তাঁর সঙ্গেও করেছে সমান দুই বছরের চুক্তি।

নতুন দায়িত্ব নিয়ে প্রধান কোচ বলেছেন,‘পাকিস্তানের মতো প্রতিভাবান ও স্কিলফুল দলের প্রধান কোচ হিসেবে কাজ করতে পারা আমার জন্য অনেক বড় সম্মানের। ম্যাচ খেলা, দায়িত্ব সম্পর্কে স্বচ্ছতা এবং জয়ের সংস্কৃতি তৈরিতে নিউ জিল্যান্ড সিরিজটি খুবই গুরুত্বপূর্ণ ছিল। আমরা নিজেদের প্রত্যাশা ছুঁয়েছি। ক্রিকেটারদের সবসময় এই চ্যালেঞ্জ দিতে থাকব। প্রক্রিয়া এরই মধ্যে শুরু হয়ে গেছে। ক্রিকেটাররাও এই চ্যালেঞ্জ নেওয়ার জন্য রাজি হয়েছে। নিউজিল্যান্ড সিরিজে অনেক ইতিবাচক দিক দেখা গেছে। বড় শিরোপা জেতার লক্ষ্যে আমাদের ক্রিকেটাররা আরও উন্নতি করতে বদ্ধ পরিকর।’