পার্টিতে কার সঙ্গে নাচছেন মেসি?

Looks like you've blocked notifications!
পার্টিতে নাচছেন মেসি। ছবি : নিকোলাস ওতামেন্ডির ইনস্টাগ্রাম থেকে নেওয়া

আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির পায়ের জাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। নান্দনিক সব গোল করে ফুটবলপ্রেমীদের হৃদয় জিততে পটু মেসি। শুধু ফুটবল দিয়ে নয় এবার নেচে ভক্ত-সমর্থকদের নজর কাড়লেন আর্জেন্টাইন সুপারস্টার। এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

গত রোববার (২৬ মার্চ) ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট স্পোর্টসকিডার এক প্রতিবেদন অনুযায়ী, আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে আর্জেন্টিনা দল এখন নিজ দেশে অবস্থান করছে। গত শুক্রবার (২৪ মার্চ) পানামার বিপক্ষে ম্যাচে দুর্দান্ত জয় তুলে নেয় তিনবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। পানামার বিপক্ষে জয়ে খোশমেজাজে রয়েছেন মেসি। এর মাঝেই মেসির একটি নাচের ভিডিও সামাজিক যোগাযোগামাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে কোনো এক নারীর সঙ্গে নাচছেন মেসি।

কে সে নারী? সেটি ভাইরাল হওয়া ভিডিও দেখে নিশ্চিত হওয়া না গেলেও, ভিন্ন আরেকটি ভিডিও দেখে নিশ্চিত হওয়া যায় যে, সেই নারী আর কেউ নন, মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো। নাচের সময় মেসির পরনে ছিল আর্জেন্টিনা দলের ট্র্যাকসুট। পায়ে সাদা জুতা। অন্য একটি ভিডিওতে মেসির সঙ্গে তার সতীর্থ রদ্রিগো ডি পলকেও নাচতে দেখা যায়। কোথায় সেই পার্টি হয়েছে, তা পরিস্কার জানা না গেলেও এটি পানামার বিপক্ষে ম্যাচের আগে বলে ধারণা করা হচ্ছে।

তবে মেসির এমন ভিডিও দেখে অবাক ভক্তরা। দারিয়াস নামে একজন ‍টুইট করে লেখেন, ‘আমার চোখে মাইকেল জ্যাকসন থেকেও মেসি ভালো ড্যান্সার।’ অনেকেই মেসিকে ভাসিয়েছেন প্রশংসার জোয়ারে।

পানামার বিপক্ষে দারুণ জয় পাওয়া দলটির পরবর্তী ম্যাচের প্রতিপক্ষ ২৭৬ বর্গমাইলের দেশ কুরাসাও। যাদের বিপক্ষে আগামীকাল (বুধবার) ২৯ মার্চ ভোরে মাঠে নামবে আলবিসেলেস্তারা।