পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান এমবাপ্পে

Looks like you've blocked notifications!
পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বাদ উপহার দিতে দৃঢ়প্রতিজ্ঞ এমবাপ্পে। ছবি : পিএসজির ভেরিফায়েড ফেসবুক পেজ

পিএসজির সবচেয়ে বড় তারকা কে— এমন প্রশ্নের জবাবে অনেকেই বলবেন লিওনেল মেসির নাম। কিন্তু বাস্তবতা হচ্ছে, মেসি নয়, পিএসজির ভাবনা আবর্তিত কিলিয়ান এমবাপ্পেকে ঘিরে। এতটাই যে, গুঞ্জন আছে মৌসুম শেষে মেসি পিএসজি ছাড়তে পারেন যার অন্যতম কারন তাকে এমবাপ্পের সমান বেতন না দেওয়া। ঘরের ছেলেকে নিয়ে পিএসজি যতটা ভাবছে, এমবাপ্পেও কি ততটাই ভাবেন?

সম্প্রতি ফরাসি টিভি চ্যানেল ফ্রান্স থ্রি-কে দেওয়া এক সাক্ষাৎকারে এমবাপ্পে জানালেন পিএসজিকে নিয়ে তার ভাবনা কতটুকু। সেই সাক্ষাৎকারের অংশ নিয়ে গতকাল বুধবার (১২ এপ্রিল) ক্রীড়াবিষয়ক স্প্যানিশ পোর্টাল মার্কা’র করা একটি প্রতিবেদনে জানা যায়, এমবাপ্পের ভবিষ্যৎ পরিকল্পনার বড় অংশ জুড়ে আছে পিএসজি। বিশেষত, ফরাসি ক্লাবটিকে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতাতে চান তিনি।

এমবাপ্পে বলেন, ‘পরবর্তী ভাবনা সম্পর্কে যদি বলতে হয়, তাহলে আমি চ্যাম্পিয়ন্স লিগ জয়ের কথাই বলব। আমি ইতোমধ্যে ফাইনাল খেলেছি। সেমিফাইনাল, কোয়ার্টার ফাইনাল, শেষ ষোলো— সবই খেলেছি। ফাইনালে জেতা ছাড়া সবই করেছি আমি । আমার এখন শিরোপা দরকার। আশাকরি, খুব শিগগিরই জিততে পারব এটি।’

প্রতিবার মৌসুম শেষের সময় ঘনিয়ে আসলে দলবদলের বাজারে এমবাপ্পেকে নিয়ে গুঞ্জন শুরু হয়। তিনি পিএসজি ছেড়ে দেবেন, রিয়াল মাদ্রিদে পাড়ি জমাবেন; এমন কথা বাতাসে নিয়মিতই ভাসে। তাই এমবাপ্পে যখন চ্যাম্পিয়ন্স লিগ জয়ের কথা বললেন, স্বভাবতই কৌতূহল জাগে, কাদের হয়ে জিততে চান তিনি!

বিষয়টি স্পষ্ট করে দিয়েছেন এমবাপ্পে নিজেই। ফরাসি এই তারকা বলেন, ‘অবশ্যই পিএসজিতে। আমি একজন প্যারিসিয়ান এবং এখানে আমি চুক্তিবদ্ধ। সুতরাং, পিএসজির হয়েই চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই।’