বাংলাদেশকে ‘সালাম’ দিলেন রোনালদো

Looks like you've blocked notifications!
ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি: ক্রিস্টিয়ানো রোনালদোর ফেসবুক পেইজ থেকে থেকে নেওয়া

সময়ের অন্যতম সেরা ফুটবলার। যার পায়ের জাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। মাঠে নিজের খেলা দিয়ে যিনি জয় করে নিয়েছেন কোটি ভক্তের হৃদয়। বিনয় ও উদারতার প্রতীকও তিনি। ভক্ত-সমর্থকদের চমকে দিতে জুড়ি নেই তাঁর। বলা হচ্ছে, পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর কথা।

বর্তমানে সৌদি ক্লাব আল নাসেরে খেলছেন রোনালদো। যদিও ক্যারিয়ারের পড়ন্ত বেলায় নিজের সেরা ছন্দ খুঁজে পেতে বেগ পেতে হচ্ছে রোনালদোকে। তবুও নামটা যে রোনালদো। অত সহজেই তো আর ভেঙে পড়বেন না। ভক্তদের আশা স্বরূপেই ফিরবেন সিআর সেভেন।

সারা বিশ্বের মতো বাংলাদেশেও রোনালদোর ভক্ত কম নয়। গত রোববার (৫ ফেব্রুয়ারি) ৩৮তম জন্মদিন পালন করেছেন এই পর্তুগিজ সুপারস্টার। তাঁর জন্মদিন উপলক্ষে নানা আয়োজন করেছিল রোনালদোর বাংলাদেশি ভক্তরা। সবাই এক হয়ে কেক কেটেছিল পর্তুগিজ তারকার জন্য।

ভক্তদের এই ভালোবাসার প্রতিদান দিয়েছেন রোনালদো। বাংলাদেশকে সালাম জানিয়ে সবাইকে চমকে দিয়েছেন তিনি। আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) অমিতাভ দেবনাথ নামের এক বাংলাদেশির পেইজ থেকে রোনালদোর সালাম দেয়ার ভিডিও ক্লিপ ফেসুবকে ছড়িয়ে পড়ে। যা রীতিমতো ভাইরাল। সেখানে দেখা যায়, বাংলাদেশের মানুষকে সালাম দিয়েছেন রোনালদো।

যদিও কিছুটা ভুল উচ্চারণে সালাম দিয়েছেন রোনালদো। তবে তাতে কিছু আসে যায় না ভক্তদের। এতেই হৃদয় ছুঁয়েছে সিআর সেভেন ভক্তদের। এই ভিডিও সম্পর্কে বিস্তারিত কিছু জানা না গেলেও ধারণা করা হচ্ছে, রোনালদোর বর্তমান ক্লাব আল নাসেরে কাজ করেন প্রবাসী বাংলাদেশি কেউ। সেই সূত্রেই হয়তো তাদের কেউ ভিডিওটি রেকর্ড করেছেন।