বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন শ্রীরাম

Looks like you've blocked notifications!
শ্রীধরন শ্রীরাম। ফাইল ছবি

টি-টোয়েন্টির হতাশা থেকে বের হতে এই সংস্করণে বাংলাদেশ দলের ‘টেকনিকাল কনসালটেন্ট’ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে সাবেক ভারতীয় অলরাউন্ডার ও বিশ্ব ক্রিকেটের পরিচিত কোচ শ্রীধরন শ্রীরাম। নতুন দায়িত্ব নিয়ে উচ্ছ্বসিত সাবেক এই ভারতীয় ক্রিকেটার। বাংলাদেশের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন তিনি।

আসন্ন এশিয়া কাপ টি-টোয়েন্টি ফরম্যাটে হবে। এরপরেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই শোনা গিয়েছিল, এই ফরম্যাটে বর্তমান কোচ রাসেল ডমিঙ্গোকে দায়িত্ব না দিয়ে নতুন কাউকে দেওয়া হতে পারে। তখনই নাম আসে ভারতীয় কোচ শ্রীধরন শ্রীরামের নাম। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্তই বাংলাদেশ টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে কাজ করবেন শ্রীরাম।

এরপর এক বিবৃতিতে শ্রীরামকে নিয়োগ দেওয়ার কথা জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্রিকেট বোর্ডের বিবৃতিতে শ্রীরাম বলেছেন, ‘আমি ২৫ বছরের ক্রিকেট ক্যারিয়ারের অভিজ্ঞতা এবং এলিট পর্যায়ে ৯ বছরের কোচিংয়ে অভিজ্ঞতা নিয়ে এসেছি। বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে কাজ করতে আমি সত্যিই মুখিয়ে আছি।’

সাবেক এই ভারতীয় তারকা আরও বলেছেন, ‘আমি বিশ্বাস করি সাদা বলের ক্রিকেটে বাংলাদেশের দারুণ সম্ভাবনা আছে। বড় দুটি ইভেন্টে এমন প্রতিভাবান ক্রিকেটারদের সঙ্গে জড়িত থাকার কথা ভেবে আমি খুবই রোমাঞ্চিত।’

শ্রীরাম অস্ট্রেলিয়া প্রবাসী সাবেক ভারতীয় অলরাউন্ডার। ভারতের হয়ে ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত ৮টি ওয়ানডে খেলেছেন। তিনি অস্ট্রেলিয়া দলের স্পিন কোচ হিসেবে কাজ করেছেন। আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও পাঞ্জাব কিংসের কোচ ছিলেন। এবার বাংলাদেশ দলের সঙ্গে কেমন করেন, সেটাই এখন দেখার।