বাংলাদেশ টাইগার্সের দল ঘোষণা করল বিসিবি

Looks like you've blocked notifications!
বাংলাদেশ টাইগার্সের দল ঘোষণা। ছবি : বিসিবি

জাতীয় দলের ছায়া দল হিসেবে একটি দল গড়ার পরিকল্পনা অনেক দিন ধরে করছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এতদিন সেটা হয়ে ওঠেনি। অবশেষে এলো আনুষ্ঠানিক ঘোষণা। জাতীয় দলের ছায়া দল হিসেবে ঘোষিত বাংলাদেশ টাইগার্সের জন্য প্রথম বার দল ঘোষণা করল বিসিবি।

আজ শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ টাইগার্সের দল ঘোষণা করে ক্রিকেট বোর্ড। প্রথম দলে ডাক পেয়েছেন ২৩ জন ক্রিকেটার। সদ্য শেষ হওয়া বিপিএল এবং এর আগে হওয়া জাতীয় লিগ, বিসিএলে পারফর্ম করা ক্রিকেটারদের নিয়ে এ দল ঘোষণা করেছে বিসিবি। তবে, দলে ডাক পাননি বিপিএলে চমক দেখানো মুনিম শাহরিয়ার। এই ক্যাম্পেও নাম নেই সাব্বির রহমানের।

আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে বগুড়ার শহিদ চান্দু স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প। যা চলবে ৭ মার্চ পর্যন্ত।

বাংলাদেশ টাইগার্স

মুমিনুল হক, ফজলে মাহমুদ রাব্বি, সাইফ হাসান, মোহাম্মদ সাদমান ইসলাম, সৌম্য সরকার, ইমরুল কায়েস, পিনাক ঘোষ, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, সৈকত আলি, জাকির হাসান, তাইজুল ইসলাম, নাজমুল ইসলাম অপু, নাহিদুল ইসলাম, নাঈম হাসান, রুবেল হোসেন, আবু জায়েদ রাহী, সৈয়দ খালেদ আহমেদ, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি, মেহেদী হাসান রানা ও মৃত্যুঞ্জয় চৌধুরী।